ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

মহানগর

হিল্লী-দিল্লীর খেলা বন্ধ করুন : প্রধান

প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ২০ দলের অন্যতম নেতা জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, বাংলাদেশ নিয়ে হিল্লি-দিল্লীর খেলা শুরু হয়েছে। এ খেলা বন্ধ করুণ। না হলে দেশে যে আন্দোলনের আগুন জ্বালানো হবে বঙ্গপোসাগরের পানি দিয়েও তা নেভানো যাবে না। গতকাল দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে রাজধানীর ফটো জার্নালিস্ট মিলনায়তনে জাগপা ছাত্রলীগ আয়োজিত ছাত্র প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বেগম জিয়ার গ্রেফতারি পরোয়ানার কঠোর নিন্দা করে অবিলম্বে তা প্রত্যাহারের দাবি জানিয়েছেন। তিনি বলেন, জুলুম-নির্যাতন করে চলমান সংগ্রামকে থামিয়ে দেওয়া যাবে না। অবিলম্বে পরোয়ানা প্রত্যাহার কর-নইলে আন্দোলন। সত্যিকার পরিবর্তনের জন্য তিনি সকল দেশপ্রেমিক শক্তিকে ঐক্যবদ্ধ হবার আহŸান জানান।
জাগপা ছাত্রলীগের সভাপতি সাইফুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রুবেলের পরিচালনায় বক্তব্য রাখেন ২০ দলীয় জোট নেতা মোস্তফা জামাল হায়দার, ড. ফরিদুজ্জামান ফরহাদ, খোন্দকার গোলাম মোর্ত্তজা, খন্দকার লুৎফর রহমান, এড. সৈয়দ এহসানুল হুদা, মহিউদ্দিন বাবলু, আবু মোজাফফর মোহাম্মদ আনাস, এড. মজিবর রহমান, দেওয়ান রোকন উদ্দিন হাজারী, ছাত্রদলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার, হুমায়ুন কবির বেপারী, আলহাজ্ব ফাইজুর রহমান, শেখ ফরিদউদ্দিন, মিনহাজ প্রধান রাব্বি, আব্দুর রহমান ফারুকী, আবু নাঈম, জীবন চৌধুরী, মোহাম্মদ জাফর প্রমুখ।
প্রধান আলোচকের শফিউল আলম প্রধান বলেছেন বাংলাদেশকে করদ রাজ্যে পরিণত করতে এ হচ্ছে পড়শী দেশের নয়া চক্রান্ত। কারণ বেগম খালেদা জিয়া স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষার সংগ্রামের বাতিঘর। জালিমশাহীকে সতর্ক করে দিয়ে তিনি বলেন, বাঘের লেজ দিয়ে কান চুলকাবার চেষ্টা করবেন না। খালেদা জিয়ার কিছু হলে সারাদেশে আগুন জ্বলবে। বঙ্গপোসাগরের পানি দিয়েও তা নেভানো যাবে না। ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেন, বেগম জিয়ার দাবি অনুযায়ী দেশে শেখ হাসিনা ছাড়াই নির্বাচন হবে। কোনো দলীয় সরকার নয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমে এ দেশের জাতীয়তাবাদী ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী মানুষ বেগম জিয়াকে ক্ষমতায় বসাবে। বেগম জিয়ার নের্তৃত্বে ২০ দল ছাড়া দেশের সার্বভৌমত্ব রক্ষা করা যাবে না।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন