শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হ্যালোবাইক কেড়ে নিলো শিশুর প্রাণ

| প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : মানিকগঞ্জে ব্যাটারিচালিত হ্যালোবাইক চাপায় ঈশিতা আক্তার নামে ৫ বছরের এক শিশু নিহত হয়েছে। সে হলি ফ্লাওয়ার স্কুল এন্ড কলেজে প্লে শ্রেণিতে পড়তো। নিহত ঈশিতা মানিকগঞ্জ সদর উপজেলার উকিয়ারা গ্রামের সোহেল রানার মেয়ে। গতকাল সকাল ১০ টার দিকে শহরের শহীদ রফিক সড়কের খালপাড় এলাকায় ওই দুর্ঘটনাটি ঘটে।
নিহতের মা নিপা বেগম সকালে ঈশিতা আক্তারকে নিয়ে অটো রিক্সাযোগে তার স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যাচ্ছিল। শহীদ রফিক সড়কে খালপাড় এলাকায় অটোরিক্সা থেকে নামতে গেলে পিছন থেকে আসা অপর একটি অটোরিক্সা ঈষিতাকে চাপা দেয়। গুরুতর অবস্থায় ঈশিতাকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে।

বোয়ালমারীতে গৃহবধূকে যৌতুকের দাবিতে কুপিয়ে আহত
ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের পুতন্তীপাড়া গ্রামের আবু বক্কার শরীফের মেয়ে মনিরা বেগমকে (৪০) গতকাল শনিবার সকালে যৌতুকের দাবিতে কুপিয়ে জখম করেছে তার স্বামী মো. নাজমুল মোল্যা। আহত মনিরাকে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মনিরার ভাই নুরুল ইসলাম নুরু বলেন, ১৭ বছর আগে পার্শ্ববর্তী সালথা থানার যদোনন্দী গ্রামের আকমাল মোল্যার ছেলে নাজমুল মোল্যার সাথে আমার বোনের বিয়ে দেই। তার দু’টি সন্তান রয়েছে। কিন্তু গত তিন মাস আগে নাজমুল নিজের চাচাত ভাইয়ের স্ত্রীকে বিয়ে করার পর থেকে মনিরার উপর যৌতুকের জন্য অমানসিক নির্যাতন শুরু করে। এরই ধারাবাহিকতায় শনিবার সকালে মনিরাকে তার বাড়িতে (শশুরবাড়ি) স্বামী নাজমুল কুপিয়ে মারাতœক জখম করে। সংবাদ পেয়ে আমরা বোনকে উদ্ধার করে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্রো ভর্তি করেছি। এ ব্যাপারে আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি। এব্যাপারে নাজমুলের বড় ভাই মো. ইলিয়াস মোল্যা বলেন, আমার ভাই ২য় বিয়ে করায় সংসারে একটু ঝামেলা চলছে। আমরা নিজেরাও ২য় বিয়েতে রাজি না। মনিরাকে কোপানোর ঘটনা সত্য না।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন