বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গৌরীপুরে এসআই’র ওপর হামলাকারী মাদক বিক্রেতা বন্দুকযুদ্ধে নিহত

| প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহে গৌরীপুর থানা’র এসআই আসাদুজ্জামান আসাদকে ছুরিকাঘাতের ঘটনায় দায়ের করা মামলার আসামি মাদক বিক্রেতা উজ্জ্বল (৩২) বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। মঙ্গলবার দিনগত রাত ২টার দিকে সদর উপজেলার চর পুলিয়ামারী এলাকায় এ ঘটনা ঘটে।
বুধবার সকালে জেলা গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমান এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, গত রোববার ভোরে প্রথমে মাদক বিক্রেতা উজ্জ্বলকে গৌরীপুর উপজেলা থেকে গ্রেফতার করা হয়। কিন্তু সেদিনও সে পালিয়ে যায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি উজ্জ্বল সদর উপজেলার চর পুলিয়ামারী এলাকায় অবস্থান করছে। পরে মঙ্গলবার দিনগত রাত ২টার দিকে সেখানে অভিযান চালালে উজ্জ্বল দা দিয়ে আবারো পুলিশের ওপর হামলা চালায়। এ সময় তাকে নিবৃত্ত করার আহŸান জানালেও তিনি বেপরোয়া আচরণ করতে থাকেন। এ সময় আত্মরক্ষার্থে শর্টগান থেকে দুই রাউন্ড গুলি ছোড়া হয়। এতে তিনি গুলিবিদ্ধ হলে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে উজ্জ্বল মারা যায়, জানান ওসি ডিবি।
এর আগে মঙ্গলবার দিনগত রাত সোয়া ১২টার দিকে উপজেলার জেলখানা রোড এলাকায় গৌরীপুরে পুলিশের উপ-পরিদর্শককে (এসআই) আসাদুজ্জামান আসাদকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় মাদক বিক্রেতা উজ্জ্বল। পরে গুরুতর আহত এসআই আসাদকে সংকটাপন্ন অবস্থায় উদ্ধার করে প্রথমে মমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকার সিএমএইচে পাঠানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন