ঢাকা, শুক্রবার , ২৪ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

গৃহবধূকে ধর্ষণ করতে গিয়ে যৌনাঙ্গ হারালো যুবক

সাটুরিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় ধর্ষণের হাত থেকে রেহাই পেতে প্রতিবেশী যুবকের যৌনাঙ্গ কেটে দিয়েছে এক গৃহবধূ। মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বরাঈদ ইউনিয়নের সাভার গ্রামে শুক্রবার রাতে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় আহত অবস্থায় মো: মোসলেম উদ্দিন (২৯) কে চিকিৎসার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলা জানা গেছে।
জানা গেছে, মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বরাঈদ ইউনিয়নের সাভার গ্রামে টাকা ও মোবাইলের প্রলোভন দেখিয়ে মোসলেম উদ্দিন বাড়ির পাশে এক গৃহবধূকে বেশ কয়েক দিন ধরে ধর্ষনের চেষ্টা করছিল। গত শুক্রবার রাতে ওই গৃহবধূকে বাড়ির পাশের বাঁশ বাগানে দেখা করতে বলে সে। গৃহবধূ সেখানে গেলে তাকে ধর্ষণের চেষ্টা করে মোসলেম। এ সময় গৃহবধূ ব্লেড দিয়ে তার যৌনাঙ্গ কেটে দেয়। গৃহবধুর স্বামী জানায়, তাদের বিয়ে হয়েছে আট বছর। প্রতিবেশি মোসলেম বিভিন্ন সময়ে তার স্ত্রীকে মোবাইল ও টাকা পয়সার লোভ দেখিয়ে ধর্ষণের চেষ্টা করে। মোসলেম তার স্ত্রীকে শুক্রবার রাতে বাড়ির পাশের বাঁশ বাগানে যেতে বলে। সে খানে গেলে ধর্ষণের চেষ্টা করলে পরে সম্ভ্রম রক্ষার জন্য পাশে রাখা বেøড দিয়ে মোসলেম উদ্দিনের যৌনাঙ্গে টান দেয়। এতে রক্তাক্ত হয়ে পড়ে মোসলেম যন্ত্রণায় ছটফট করতে থাকা অবস্থায় সেখান থেকে চলে যায় তার স্ত্রী।
বরাঈদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে জানায়, ঘটনার পর মহিলার স্বামী জানিয়েছে মোসলেম উদ্দিন বিভিন্ন সময় টাকা ও মোবাইল ফোনের প্রলোভন দেখিয়ে তার স্ত্রী কে ধর্ষণের চেষ্টা করে। অবশেষে গত শুক্রবার রাতে মোসলেম উদ্দিন পুনরায় প্রলোভন দেখিয়ে বাড়ির পাশে বাঁশ বাগানে নিয়ে ধর্ষণ করার চেষ্টা করলে বেøড দিয়ে মোসলেম উদ্দিনের যৌনাঙ্গ কেটে দেয় গৃহবধূ। সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হাসমত উল্যাহ জানায়, বিষয়টি নিয়ে কেউ থানায় অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন