বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে বন্দুকযুদ্ধে শিশু ধর্ষণের আসামি নিহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৮, ১১:১৭ এএম

যশোরে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে শিশু ধর্ষণ মামলার আসামি আলামিন ওরফে বাবু (২৫) নিহত হয়েছেন। সোমবার ভোরে যশোর সদর উপজেলার খোলাডাঙ্গা মন্ডলগাতি এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়। আলামিন সদরের খোলাডাঙ্গা কলোনিপাড়া এলাকার মৃত আবুল কালামের ছেলে। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে র‌্যাব।

র‌্যাব-৬, যশোর ক্যাম্পের কমান্ডার মেজর জিয়াউর রহমান জানান, গভীর রাতে গোপন সূত্রে তারা জানতে পারেন, যশোরের খোলাডাঙ্গা মন্ডলগাতি এলাকায় একদল সন্ত্রাসী অবস্থান করছে। এর সূত্র ধরে ওই এলাকায় অভিযানে যায় র‌্যাব।

উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা র‍্যাবকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।
গুলিবর্ষণ থেমে যাবার আনুমানিক ২০ মিনিট পরে র‌্যাব সদস্যরা আশপাশে তল্লাশি চালিয়ে রাস্তার পাশে একজনকে আহত অবস্থায় উপুড় হয়ে পড়ে থাকতে দেখে।

তার ডান হাতে একটি আগ্নেয়াস্ত্র ধরা অবস্থায় ছিল। তাকে উদ্ধার করে দ্রুত যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গোলাগুলির সময় দু’জন র‌্যাব সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, এক রাউন্ড গুলি ও একটি ছোরা উদ্ধার করা হয়েছে বলেও জানান র‍্যাব কর্মকর্তা জিয়াউর রহমান।

পরে স্থানীয়রা গুলিবিদ্ধকে আলামিন ওরফে বাবু হিসেবে সনাক্ত করেন। বাবু যশোর সদরের চাঁচড়া দক্ষিণ পাড়ায় ৮ বছরে এক শিশু ধর্ষণ মামলার আসামি ছিলেন।

গত ৩০ মার্চ ওই এলাকার মুক্তেশ্বরী নদীর তীরে একটি বাগানে নিয়ে ওই শিশুকে ধর্ষণ করেন আলামিন। এ ঘটনায় পরদিন মেয়েটির মা বাদী হয়ে যশোর কোতোয়ালি থানায় মামলা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন