বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হাতিয়ায় সন্ত্রাসীদের গুলিতে নিহত-১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৮, ১২:৫৮ পিএম

হাতিয়া পৌরসভার ১নং ওয়ার্ড খবির মিয়া গ্রামে সন্ত্রাসীর গুলীতে নিরব উদ্দিন (১১) নামে এক শিশু গুলিবিদ্ধ হন। পরে গুলিবিদ্ধ নিরব উদ্দিনকে দ্রুত নোয়াখালীতে প্রেরণকালে পথিমধ্যে তার মৃত্যুঘটে । ঘটনায় অন্তত ১ জন আহত হয়েছেন। রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নিরবের মৃত্যু হয়। নিহত নিরব উদ্দিন হাতিয়া পৌরসভার ১নং ওয়ার্ড খবির মিয়া গ্রামের মিরাজ উদ্দিনের ছেলে। সে স্থানীয় রহমানিয়া ফাজিল মাদ্রাসার পঞ্চম শ্রেণির ছাত্র। গুলিবিদ্ধ নিহত নিরব উদ্দিনের পিতা মিরাজ উদ্দিনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে ।

নিহতের চাচা বাসার জানান, ব্যবসা সংক্রান্ত বিরোধের জের এ ঘটনা ঘটে । তিনি আরো বলেন, স্থানীয় খবির মিয়ার বাজারে মিরাজ উদ্দিন বাটারী চালিত রিকসার ব্যাটারী চার্জ দেয়ার ব্যবসা করেন। উক্ত ব্যবসা নিয়ে জিল্লুরের সাথে দ্বন্ধ চলার প্রেক্ষিতে মিরাজ উদ্দিন ব্যাটারী ও মেশিন পত্র বাড়ীতে নিয়ে আসে । এর প্রেক্ষিতে জিল্লুরের লোকজন নিয়ে রাতে মিরাজের বাড়ীতে হামলা করে । এসময় নিরব উদ্দিন ও তার পিতা মিরাজ উদ্দিন রান্না ঘরে বসা অবস্থায় ছিল । হামলাকারীদের গুলীতে নিরব উদ্দিন নিহত ও তার পিতা মিরাজ উদ্দিন গুলিবিদ্ধ হয় ।
খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে সন্ত্রাসীরা পালিয়ে যায়। স্থানীয়দের সহযোগিতায় প্রথমে মিরাজ উদ্দিন ও তার ছেলে নিরবকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে গুলিবিদ্ধ নিরবের অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে নদীতে তার মৃত্যু হয়।

হাতিয়া থানা ওসি মো. কামরুজ্জামান শিকদার জানান, সন্ত্রাসী হামলার ঘটনায় মিরাজ ও তার ছেলে নিরব গুলিবিদ্ধ হয়েছে। গুলিবিদ্ধ নিরবকে নোয়াখালী নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন