শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি খালেদার জিয়ার চিকিৎসা নিয়ে মিথ্যাচার করছে -তারানা হালিম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৮, ২:২৪ পিএম

তথ্য প্রতিমন্ত্রী এডভোকেট তারানা হালিম বলেছেন, খালেদা জিয়া ও তারেক রহমান দুর্নীতি মামলায় আদালত কর্তৃক সাজাপ্রাপ্ত। তাই সংবিধান অনুযায়ী তারা আগামী নির্বাচনে অংশ নিতে পারবে না। এবং এ বিষয়টি নিয়ে কোনো বিতর্ক করা আদালত অবমাননার সামিল। 

আজ দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউজে আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় যোগদানের পূর্বে স্থানীয় সংবাদকর্মীদের প্রশ্নের জবাবে তথ্য প্রতিমন্ত্রী একথা বলেন।
অপর এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, তারেক রহমান যেহেতু তার পাসপোর্ট নবায়ন না করে সরকারের কাছে ফেরত দিয়েছে। তাহলে প্রশ্ন থাকে তিনি কিভাবে বাংলাদেশের নাগরিক থাকেন।
তারেক রহমানকে দেশে ফিড়িয়ে আনার বিষয়ে প্রতিমন্ত্রী বলেন, সরকার যথাযথ প্রক্রিয়ার মাধ্যমেই দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত তারেক রহমানকে দেশে ফিড়িয়ে আনবে। সে প্রক্রিয়া সরকারই করবে। তিনি আরো বলেন, বিএনপি খালেদার জিয়ার চিকিৎসা নিয়ে মিথ্যাচার করছে। তাকে যথাযথ চিকিৎসাসহ সকল সুযোগ সুবিধা দিচ্ছে। সরকার যদি মনে করে তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে হবে, তাহলে সরকার তাই করবে।
পরে তিনি টাঙ্গাইল জেলা এবং দেলদায়ার ও নাগারপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতিসহ বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেনে।
এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন