বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভৈরবে সড়ক দুর্ঘটনায় মহিলাসহ নিহত ৫

ভৈরব (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৮, ৫:৩৬ পিএম

ভৈরবে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজির চালকসহ ৪ যাত্রী নিহত হয়েছেন এবং ট্রেনের ধাক্কায় ৩৫ বছর বয়সী এক অজ্ঞাত মহিলাসহ মোট ৫ জন নিহত হয়েছে বলে ভৈরব হাইওয়ে থানার উপ-পরিদর্শক আব্দুল মোতালিব ও রেলওয়ে ওসি মো: আব্দুল মজিদ নিশ্চিত করেন।
আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের কালিকাপ্রসাদ গাজীরটেক এলাকায় ও ভৈরব রেলওয়ে স্টেশন এলাকার মনমনার ব্রিজের কাছে পৃথক দুটি দুর্ঘটনা ঘটে।
খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত চালকের লাশ উদ্ধার সহ ঘাতক ট্রাকটিকে আটক করেন এবং রেলওয়ে পুলিশ একই দিন সকালে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, ভৈরব অভিমুখী সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে কিশোরগঞ্জগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজি চালক সানাউল্লাহ (৪০) নিহত হন। সে মৃত রহিম উদ্দিনের ছেলে। গুরুতর আহত অবস্থায় সিএনজির যাত্রীদের উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা হাসপাতালে নেয়ার পথে পথিমধ্যে আহত ৩ যাত্রী মৃত্যুবরণ করেন। নিহত যাত্রীরা হলেন বাজিতপুর উপজেলার কৈলানপুর গ্রামের আরজু মিয়ার ছেলে সজিব (২৫), আলিম উদ্দিনের ছেলে মাসুদ রানার (৩৮) এবং ভৈরব উপজেলার সাদেকপুর গ্রামের সাফার মিয়ার ছেলে মনোয়ার হোসেন (২৭)। এসকল ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের হবে বলে জানান পুলিশ জানিয়েছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন