ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বিনা টিকিটে ট্রেন ভ্রমণ করার অপরাধে ৪শত যাত্রীর জরিমানা

পাবনা জেলা ও ঈশ্বরদী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৮, ৬:১৯ পিএম

বিনা টিকিটে ট্রেন ভ্রমণের অপরাধে ৩টি যাত্রীবাহী ট্রেনের ৪শত যাত্রীর কাছ থেকে জরিমানাসহ ভাড়া আদায় করা হয়েছে। মোট ১ লাখ ৫০ হাজার টাকা আদায় করা হয়েছে। এর মধ্যে ভাড়া বাবদ ১ লাখ টাকা এবং জরিমানার অর্থ ৫০ হাজার টাকা আদায় করা হয়। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে রাত সাড়ে ১২টা পর্যন্ত পাকশী বিভাগীয় রেলওয়ের ভ্রাম্যমাণ আদালত এই অভিযান পরিচালনা করেন।
যাত্রীবাহী ট্রেন রাজশাহী-ঢাকা-রাজশাহী আন্তঃনগর সিল্ক সিটি এক্সপ্রেস (৭৫৩-৭৫৪), খুলনা-ঢাকা-খুলনা যাত্রীবাহী আন্তঃনগর ট্রেন চিত্রা এক্সপ্রেস (৭৬৩-৭৬৪) ও সিরাজগঞ্জ -ঢাকা-সিরাজগঞ্জ বাজার সিরাজগঞ্জ এক্সপ্রেস (৭৭৫-৭৭৬)।
রেলওয়ের পাকশী বিভাগীয় রেলওয়ের ব্যবস্থাপক (ডিআরএম) অসীম কুমার তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযানের নেতৃত্বে ছিলেন বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা আনোয়ার হোসেন, সহকারী বাণিজ্যিক কর্মকর্তা মজিবর রহমান, ঈশ্বরদী রেলওয়ে জংশনের ট্রাফিক ইন্সপেক্টর সাজেদুল ইসলাম বাবু, ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক আকরামুল ইসলাম, আরাফাত হোসেন, মকলেছুর রহমান সাগর, মাবুদ ইসলাম ও সেলিম রেজা।
তিনি আরও জানান, বিনা টিকিটে ট্রেন ভ্রমণের অপরাধে তিনটি ট্রেনের ৪শত যাত্রীর কাছ থেকে ভাড়া বাবদ ১ লাখ টাকা এবং জরিমানা বাবদ ৫০ হাজার টাকা আদায় করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি উল্লেখ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
SHAUKAUT ২৭ এপ্রিল, ২০১৮, ১১:০২ পিএম says : 0
jodi reler tiket bebostha metro ermoto electronik othoba venezuear moto token sistem korle shorkar onek beshi aykorte parto emonki ete dushkormo durjoto.tai amaderke latin americar theke onek vhalo information neaa jete pare tara iuruper moto noy.iurup shara duniake dashi baniee rakhe etai tader choritro dhonnobad.
Total Reply(0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন