শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

অবস্থান কর্মসূচি অব্যাহত - প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে চান নার্সরা

প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আন্দোলনরত নার্সদের লাগাতার অবস্থান কর্মসূচি থেকে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করার দাবি উঠে এসেছে। পিএসসির নিয়োগ বাতিলের দাবিতে লাগাতার কর্মসূচির তৃতীয় দিন পালনকালে নার্সরা এ দাবি জানান। তারা জানান, আমাদের এক দফা এক দাবি ‘প্রধানমন্ত্রীর সাক্ষাৎ’।
গতকাল (বুধবার) জাতীয় প্রেস ক্লাবের সামনে তৃতীয় দিনের মতো তারা এ কর্মসূচি পালন করেন। বাংলাদেশ ডিপ্লোমা বেকার নার্সেস অ্যাসোসিয়েশন এবং বাংলাদেশ বেসিক গ্র্যাজুয়েট নার্সেস সোসাইটির দেয়া অবস্থান ধর্মঘট কর্মসূচি তৃতীয় দিনের মতো চলে।
দাবি আদায় না হলে আগামী ১০ এপ্রিল থেকে আমরণ অনশনে যাওয়ার ঘোষণা দিয়েছেন নেতাকর্মীরা।
জাতীয় প্রেস ক্লাবের সামনে চলমান অবস্থান ধর্মঘট কর্মসূচি থেকে দাবি আদায়ে তারা প্রধানমন্ত্রীর ঘোষণা বাস্তবায়নের দাবি জানান।
একই সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করার কথা জানান। এর আগে বিপিএসসি প্রকাশিত নার্স নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি অবিলম্বে^ বাতিল করে ব্যাচ, মেধা ও জ্যেষ্ঠতার ভিত্তিতে নার্স নিয়োগের দাবিতে গত ৪ এপ্রিল থেকে লাগাতার অবস্থান কর্মসূচি পালন করছে সংগঠন দু’টি। মঙ্গলবার বেসিক গ্র্যাজুয়েট নার্সেস সোসাইটির সভাপতি রাজীব কুমার বিশ্বাস জানান, এভাবে দাবি আদায় না হলে ১০ এপ্রিল থেকে আমরণ অনশনে যাবেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন