শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বেনাপোল সীমান্তে ১৫ বাংলাদেশি নারী-পুরুষ আটক

প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বেনাপোল অফিস : বেনাপোল সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত ও বাংলাদেশে পারাপারের সময় ১৫ বাংলাদেশি নারী-পুরুষকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।
আজ রোববার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত বেনাপোলের পুটখালী, গাড়িপাড়া ও বেনাপোল চেকপোস্ট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তবে এসময় কোনো পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি।
আটক ১৫ জনের মধ্যে সাতজনের নাম জানা গেছে। এরা হলেন- নোয়াখালীর ইমরানের স্ত্রী রোজিনা (৩২), কামরুলের স্ত্রী বীণা বেগম (২৬), অমূল্য শীলের ছেলে শ্রী উত্তম শীল (৩৬), রাজশাহীর আনারুলের ছেলে কাওছার (২৪), বাগেরহাটের জগদীশ (৫৮), চট্টগ্রামের নারায়ণের ছেলে বাসুদেব ঘোষ (৩৪) ও ভোলার দীপক চন্দ্রের স্ত্রী তুলসি দাস (৩৫)।
বিজিবি জানায়, রোববার পাচারকারীরা সীমান্তবর্তী পুটখালী, গাড়িপাড়া ও বেনাপোল চেকপোস্ট এলাকা দিয়ে বেশ কিছু নারী-পুরুষকে পারাপারের চেষ্টা করছিল। খবর পেয়ে বিজিবি সদস্যরা ওই তিন এলাকায় অভিযান চালিয়ে ১৫ জনকে আটক করে। এসময় কৌশলে পাচারকারীরা পালিয়ে যায়। আটক সবাইকে পরে পুলিশে সোপর্দ করা হয়।
বেনাপোল পোর্টথানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জহির হোসেন জানান, আটক সবার বিরুদ্ধে অবৈধ পারাপারের অভিযোগে (১১-সি) ধারায় মামলা দায়ের করা হয়েছে। পরে তাদের যশোর আদালতে পাঠানো হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন