শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে বোমা হামলায় তরুণলীগ নেতা নিহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৪ মে, ২০১৮, ১১:১৬ এএম
যশোরে দলীয় প্রতিপক্ষদের বোমা হামলা ও ছুরিকাঘাতে জেলা তরুণলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মনিরুল ইসলাম ওরফে হাতকাটা মনিরুল (৩৫) নিহত হয়েছেন।
গতকাল রোববার দিনগত রাত সোয়া ১২টার দিকে শহরের পালবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মনিরুল ইসলাম পাগলাদহ গ্রামের ফজলুল শেখের ছেলে। যদিও, ইতোপূর্বে তারা শহরের টালিখোলা এলাকায় বসবাস করতেন।
মনিরুল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার গ্রুপের নেতা হিসেবে পরিচিত এবং পালবাড়ি মোড়ে থ্রি-হুইলার ও ইজিবাইকের স্ট্যাটার হিসেবেও কাজ করতেন।
এদিকে, একই ঘটনায় সন্তোষ কুমার (৩৮) নামে এক যুবলীগ কর্মী গুরুতর আহত হয়েছেন। তিনি পুরাতন কসবা এলাকার নারায়ণ কুমারের ছেলে।
যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. কল্লোল কুমার সাহা বলেন, হাসপাতালে আনার আগেই মনিরুলের মৃত্যু হয়েছে। তবে আহত সন্তোষের অবস্থাও আশাংকাজনক। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরে বোমার স্প্রিটার ও ধারালো অস্ত্রে জখম রয়েছে।
প্রতক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, রাতে শহরের পালবাড়ি এলাকায় অবস্থানকালে কয়েকজন দুর্বৃত্ত মনিরুলকে প্রথমে ছুরিকাঘাত ও পরে বোমা হামলা করলে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. কল্লোল কুমার সাহা মৃত ঘোষণা করেন।
তবে, যশোর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও শাহীন চাকলাদার গ্রুপের অন্যতম নেতা আনোয়ার হোসেন বিপুল বলেন, স্থানীয় এমপি কাজী নাবিল আহম্মেদ গ্রুপের সন্ত্রাসী সাহিদুল ও মোস্তফা ওরফে মোস্ত'র নেতৃত্বে একদল সন্ত্রাসী এ হামলা করে। 
যশোর কোতোয়ালি মডেল থানার ওসি একেএম আজমল হুদা বলেন, অজ্ঞাত সন্ত্রাসীদের বোমা ও ছুরিকাঘাতে মনিরুল নিহত হয়েছেন। এ ঘটনার পরে ঘটনাস্থলে পুলিশের টিম গিয়ে তদন্ত করে জড়িতদের আটকের চেষ্টা করছে। তবে, এ ঘটনায় কারা জড়িত তাৎক্ষণিকভাবে নিশ্চিত করে বলা যাচ্ছে না।  
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন