বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহথির মোহাম্মদকে বিএনপির অভিনন্দন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মে, ২০১৮, ১১:৫১ এএম | আপডেট : ১:১২ পিএম, ১৪ মে, ২০১৮

মালয়েশিয়ার নবনির্বাচিত প্রধানমন্ত্রী তুন ড. মাহথির বিন মোহাম্মদকে অভিনন্দন জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। আজ সোমবার এক অভিনন্দন বার্তায় বিএনপির পক্ষ থেকে বলা হয়, মালয়েশিয়ার ইতিহাসে সম্প্রতি নির্বাচনে অসাধারণ বিজয়ের জন্য আমি দলের পক্ষ থেকে আপনাকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। ইতোপূর্বে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালনকালে আপনি নিজ দেশকে এশিয়ার উদীয়মান ব্যাঘ্রদের অন্যতম শীর্ষস্থানীয়  দেশ এবং একটি স্থিতিশীল মুসলিম দেশে পরিণত করেছেন অন্যায় ও দুর্নীতিরর বিরুদ্ধে লড়াইয়ে আপনার ঐকান্তিক আত্মনিবেদন সকল দেশের এক অনন্য দৃষ্টান্ত।

বিএনপির পক্ষ থেকে আরও বলা হয়, বছরের পর বছর ধরে সমঅংশীদারিত্বের ভিত্তিতে দু'দেশের মধ্যে আদান প্রদানে শক্তিশালী বন্ধন সৃষ্টি  হয়েছে। 
বাংলাদেশের চিত্র তুলে ধরে অভিনন্দন বার্তায় বলা হয়, বর্তমানে বাংলাদেশের জনগণ গণতন্ত্রে স্বীকৃত সকল অধিকার থেকে বঞ্চিত, তারা এখন নিরাশার মহাসমুদ্রে নিমজ্জিত। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে ভিত্তিহীন মামলায় অন্যায়ভাবে সাজা দিয়ে কারাগারে বন্দী করে রাখা হয়েছে। তিনি (খালেদা জিয়া) আপনার স্বাস্থ্য ও সাফল্যের শুভ কামনা করে আপনাকে অভিনন্দন জানিয়েছেন। 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
sharfuddin shawon ১৪ মে, ২০১৮, ৬:০২ পিএম says : 0
ড. মাহাথীর মাহমুদকে অভিনন্দন জানাতে গিয়ে তারেক রহমান বলেছেন - “আমার মা বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ভিত্তিহীন মামলায় অন্যায়ভাবে সাজা দিয়ে কারাগারে বন্দী করে রাখা হয়েছে”। অভিনন্দন জানিয়ে ভাল করেছেন।আদব কায়দার স্বাক্ষর রেখেছেন এ জন্য ধন্যবাদ।কথা হল ......................
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন