শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

খালেদা জিয়াকে রাজনীতি থেকে অবসর নিতে বললেন হাছান মাহমুদ

প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে রাজনীতি থেকে অবসর নিতে বললেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেন, কয়েকদিন আগে বিএনপি নেত্রী আদালতে আত্মসমর্পণ করতে গেলে তার আইনজীবীরা আদালতের কাছে জামিন চেয়েছিলেন। এরই প্রেক্ষিতে বিজ্ঞ আদালত তার বয়স ও অসুস্থতাসহ নানা দিক বিবেচনা করে জামিন আবেদন মঞ্জুর করেন। তাই বিএনপি নেত্রীর উচিত হবে তার বয়স ও অসুস্থতার কথা চিন্তা করে রাজনীতি থেকে অবসর নেয়া। এতে দেশ ও জনগণ উপকৃত হবে বলেও মনে করেন তিনি। গতকাল (শুক্রবার) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটটিউটে বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে নিয়ে নিজের আশাভঙ্গের কথা জানিয়ে আওয়ামী লীগের এ প্রচার সম্পাদক বলেন, দেশের মানুষ আশা করেছিল, ফখরুল ইসলাম ভারমুক্ত হওয়ার পর তার কথাবার্তায় পরিবর্তন আসবে। তা হয়নি। ‘একদিন সবকিছুর বিচার হবে’ মির্জা ফখরুলের এমন বক্তব্যেরও সমালোচনা করেন তিনি।
ইউনাইটেড ইসলামী পার্টির সভাপতি মও. মো: ইসমাইলের সভাপতিত্বে এ আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ, ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন