শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা: নকলে সহায়তার দায়ে সরকারি কলেজের অধ্যক্ষসহ আটক ১৭

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৮, ১২:০০ এএম

সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসুদাপায় অবলম্বনে সহায়তা করার দায়ে সরকারী কলেজের অধ্যক্ষসহ ১৭ শিক্ষক-পরীক্ষার্থীকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার পরীক্ষা চলাকালে তাদের আটক করা হয়। পাবনা জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার অনুজা মন্ডল তাদের আটক করেন।
এদের মধ্যে সরকারি শহীদ বুলবুল কলেজ কেন্দ্র থেকে অধ্যক্ষ ও শিক্ষক সহ ৮ জন, পাবনা জেলা স্কুল কেন্দ্র থেকে ২ জন, শহীদ ফজলুল হক উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে ২ জন, পাবনা ইসলামিয়া কলেজ কেন্দ্র থেকে ৩ জন ও পলিটেকনিক ইন্সটিটিউট কেন্দ্র থেকে ২ জনকে আটক করা হয়।
পুলিশ জানায়, গতকাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক পদে নিয়োগ পরীক্ষা ছিল। পাবনার বিভিন্ন কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা চলাকালে নকল করতে সহায়তা করার অভিযোগে পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজের অধ্যক্ষ রেজাউল ইসলাম, তিন শিক্ষক ও চার পরীক্ষার্থীকে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে আটক করে পুলিশ।
এছাড়া মোবাইল ডিভাইস সহ বিভিন্ন মাধ্যমে নকল করার দায়ে শহরের ৪টি কেন্দ্র থেকে আরো ৯ পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। পরে আটককৃতদের বিভিন্ন মেয়াদে জেল জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন