সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কাশিয়ানীতে সড়কে ডাকাতিকালে একজন গুলিবিদ্ধসহ তিন ডাকাত গ্রেফতার

v | প্রকাশের সময় : ৪ জুন, ২০১৮, ২:৪৪ পিএম

গোপালগঞ্জের কাশিয়ানীতে সড়কে বাস-ট্রাক থামিয়ে ডাকাতির সময় একজন গুলিবিদ্ধসহ তিন আন্ত:জেলা ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ সোমবার ভোর পোনে ৩ টার দিকে উপজেলার ভাটিয়াপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত ডাকাতরা হলো-রাজবাড়ী জেলার পাংশা উপজেলার চর বিকরা গ্রামের খবিরউল্লাহ ম-লের ছেলে গুলিবিদ্ধ তোতা ম-ল ওরফে চন্দন (৪৬), একটি উপজেলার শ্রীরামকান্ত গ্রামের কাশেম মন্ডলের ছেলে হান্নান ম-ল (৩৮) ও ঝিনাইদহ জেলার পানির ট্যাংকিপাড়া এলাকার রজব আলী সরদারের ছেলে আবির হাসান মানিক (৩৫)।

 

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, সোমবার ভোর পোনে ৩ টার দিকে উপজেলার ধুসর ব্রিজের কাছে রুমি ফিস ফিড মিল এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে গাছ ফেলে বাস ও ট্রাকের গতিরোধ করে ১০/১২ জনের একটি ডাকাত দল ডাকাতি করছিল।

 

খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গেলে ডাকাতরা নবনির্মিত ভাটিয়াপাড়া-টুঙ্গীপাড়া রেললাইন ধরে ভাটিয়াপাড়ার দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ ও স্থানীয় লোকজন তাদের পিছু নিলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে পাথর ছুঁড়তে থাকে। ডাকাতদের ছোঁড়া পাথরের আঘাতে আজিজুল শেখ (২৫) নামে এক পুলিশ কনস্টেবল আহত হন।

 

জান-মাল রক্ষার্থে পুলিশও ডাকাতদের লক্ষ্য করে গুলি ছুঁড়লে ডাকাত সদস্য তোতা ম-লের ডান পায়ের হাটুতে গুলি লেগে আহত হয়। পরে তোতা মন্ডলসহ অন্য দু’জনকে ধরে গণপিটুনি দেয় স্থানীয়রা। বাকী ডাকাত সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। এ সময় ঘটনাস্থল থেকে ডাকাতদের ব্যবহৃত ২ টি রামদা, ২টি ছোরা ও একটি গাছ কাটা করাত উদ্ধার করা হয়।

 

গ্রেফতারকৃত আহত তিন ডাকাতকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে এবং আহত পুলিশ সদস্যকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন