রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাংবাদিক নির্যাতনে দুই এসআই ক্লোজড

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৮, ১২:০০ এএম

হবিগঞ্জে ইউকে ভিত্তিক চ্যানেল এস এর সহকারী প্রতিনিধি সিরাজুল ইসলাম জীবনের উপর নির্যাতনের ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন পুলিশ সুপার বিধান ত্রিপুরা। গতকাল বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি উপস্থিত হয়ে বলেন, এ ঘটনার সাথে জড়িত কাউকেই কোন ছাড় দেয়া হবে না। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হবে। কোন পুলিশ সদস্যের অপকর্মের দায় পুরো বাহিনী বহন করবে না। ব্যক্তির অপরাধের দায়িত্ব তাকেই বহন করতে হবে।
তিনি আরও জানান, এ ঘটনায় ইতোমধ্যেই সদর মডেল থানার এসআই রকিবুল হাসান ও এসআই আব্দুল মুকিদ চৌধুরীকে ক্লোজড করা হয়েছে। বাকি পুলিশ সদস্যদের বিরুদ্ধেও তদন্ত প্রতিবেদন পাওয়ার পর আজ-কালের কঠোর মধ্যেই ব্যবস্থা নেয়া হবে। পুলিশ ও সাংবাদিক পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে সমাজের উন্নয়নে কাজ করে থাকেন। রাষ্ট্রের উন্নয়নের স্বার্থেই তাদের একসাথে কাজ করা উচিত। তিনি সকল ভুল বোঝাবুঝি কাটিয়ে আগামীতে পুলিশ-সাংবাদিক ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md Habib ১৬ মার্চ, ২০২০, ৪:১৪ পিএম says : 0
কি আজব দেশ খালি কথায় কথায় বলে দোষ করলে কাউকে ছাড় দেওয়া হবে না কাজের বেলায় ক্লোজড অথবা প্রত্যাহার শেষ আর কিছুই নাই এটাই কি শাস্তি
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন