শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে চাকরি নিতে এসে অভিনব প্রতারণার শিকার এক যুবতী

প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

ধামরাই(ঢাকা)উপজেলা সংবাদদাতা : ঢাকার ধামরাইয়ে গার্মেন্টস এ চাকরি নিতে আসা এক যুবতীর কাছ থেকে অভিনব কায়দায স্বর্ণালঙ্কার নিয়ে লাপাত্তা হয়েছে এক প্রতারক।
ঘটনাটি ঘটেছে গতকাল রোববার সকালের দিকে।
ভোক্তভোগীর কাছ থেকে জানা যায়, মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বামনবাড়ি গ্রামের দলিল উদ্দিনের মেয়ে নাজমা আক্তার চাকরি নেওয়ার উদ্দেশ্যে গতকাল রোববার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের ফায়ার সার্ভিস স্টেশনের বিপরীতে অবস্থিত ‘স্নোটেক্স’ নামক পোষাক কারখানার প্রধান ফটকের কাছে দাঁড়িয়ে থাকে। এসময় এক ব্যক্তি (প্রতারক) নাজমাকে বলেন- তুমিতো চাকরি নিতে আসছ। এতে নাজমার উত্তর দেয়-হ্যাঁ। তখন তার কাছে ওই ব্যক্তি আবেদনপত্র ও ছবি চায়।
এতে চাহিদা মোতাবেক ওই ব্যক্তির কাছে প্রয়োজনীয় কাগজপত্র জমা দেন চাকরি প্রত্যাশী নাজমা। নাজমার ছবিতে কানের দুলপড়া আছে বিধায় ওই ছবিতে চাকরি হবেনা বলে জানায় ওই প্রতারক। নতুন ছবি দিলে আজই চাকরি হবে তার। তখন নাজমাকে সহযোগিতার মনোভাব নিয়ে ওই ব্যক্তি নাজমার সাথে রিক্সায় উঠে পৌরসভার ইসমালপুরে একটি স্টুডিওতে যায়। সেখানে গিয়ে স্বর্ণের কানের গহনা খোলে নাজমা নিজের ভ্যানিটি ব্যাগে রেখে ছবি তোলার প্রস্তুতি নেয়।
এসময় নাজমাকে নিজের হাতে একটি দরখাস্ত লিখতে বলেন ওই ব্যক্তি। কথামত নাজমা দরখাস্ত লিখতে থাকে। এসময় কৌশলে ভ্যানিটি ব্যাগটি নিয়ে লাপাত্তা হয়ে যায় প্রতারক। ভ্যানিটি ব্যাগে একশত টাকাও ছিল। নাজমা জানায়, আমি খুব অসহায়, একটি চাকরি ভীষণ প্রয়োজন ছিল বিধায় সরল বিশ্বাসে প্রতারক যা বলছে তাই শুনছিলাম। আমার চাকরিও হলো না বরং প্রতারণার শিকার হয়ে তিন আনা ওজনের স্বর্ণের গহনা হারালাম। যার আনুমানিক মূল্য প্রায় সাত হাজার টাকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন