বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ময়মনসিংহ আদালতে জব্দ ইয়াবা বিক্রি : রিমান্ডে কনস্টেবল আল আমিন ৩ পুলিশ কর্মকর্তা ক্লোজড

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৮, ১২:০০ এএম

ময়মনসিংহ আদালতে জব্দকৃত ১২ হাজার পিস ইয়াবা পুলিশ বিক্রি করে দেয়ার ঘটনায় তোলপাঁড় শুরু হয়েছে। এ ঘটনায় দায়েরকৃত মামলায় অভিযুক্ত পুলিশ কনস্টেবল আল আমীনকে দু’দিনের রিমান্ডে নেয়া হয়েছে। একই সাথে দায়িত্ব অবহেলার অভিযোগে মালখানার তিন পুলিশ কর্মকর্তাকে ক্লোজড করা হয়েছে।
গতকাল সোমবার দুপুরে ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার এসএ নেওয়াজী এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। তদন্ত চলছে। তবে তদন্ত কার্যক্রমের পুরো বিষয়টি আমি মনিটরিং করছি। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, দায়িত্ব অবহেলার অভিযোগে ক্লোজড পুলিশ কর্মকর্তারা হলেন- কোর্ট ইন্সপেক্টর কামরুজ্জামান, মালখানা অফিসার সাইফুল ইসলাম এবং জিআরও মনিরুল ইসলাম।
মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক(এসআই) আকরাম হোসেন জানান, রোববার দুপুরে ময়মনসিংহ বিচারিক হাকিম ১ নং আমলী আদালতে কনস্টেবল আল আমীনকে হাজির করে পাঁচ দিনের রিমান্ড প্রার্থনা করা হয়। এ সময় বিজ্ঞ জ্যেষ্ঠ বিচারিক হাকিম মাসুদুল হক শুনানি শেষে শর্ত সাপেক্ষে দুই দিনের রিমান্ড মঞ্জুর’সহ তার স্বাস্থ্য পরীক্ষার আদেশ দেন।
তিনি আরো জানান, রবিবার রাত ৯টায় আদেশনামা হাতে পেয়ে তার শারীরিক ফিটনেস পরীক্ষা করে জিজ্ঞাসাবাদের জন্য সোমবার তাকে দুই দিনের রিমান্ডে নেয়া হয়েছে।
সূত্রমতে, পুলিশ কনস্টেবল আল আমীনের বাড়ি জামালপুর জেলা সদরের মনিকাবাড়ি গ্রামে। তিনি ২০০২ সালের ২৬ সেপ্টেম্বর পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে যোগ দেন।
প্রসঙ্গত, গত শুক্রবার দিবাগত রাতে শহরের পুলিশ লাইন উত্তরা বেড়িবাঁধ এলাকা থেকে পুলিশের সোর্স আবদুল মোতালেবের বাসায় অভিযান চালিয়ে ১২ হাজার ইয়াবাসহ তাঁকে আটক করা হয়। পরে সে ১৬৪ ধারায় আদালতে দেওয়া জবানবন্দিতে উল্লেখ করেন, পুলিশ কনস্টেবল আল আমীন তার কাছে ওই ইয়াবা বিক্রি করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন