শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

স্বাস্থ্য সম্মত পথখাবার বিতরণে আরো ৮০ গাড়ি ডিএসসিসি’র

প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নগরবাসীর স্বাস্থ্য সুরক্ষায় জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থা (এফএও) ঢাকা দক্ষিণ সিটি কপোরেশনকে আরও ৮০টি নিরাপদ পথখাবার গাড়ি দিয়েছে। এর আগে একই সংস্থা থেকে ১০০টি পথখাবার গাড়ি দিয়া হয়েছিল। গতকাল সোমবার শাহবাগ জাতীয় যাদুঘরের সামনে আয়োজিত এক অনুষ্ঠানে পথখাবার বিক্রেতাদের মাঝে এ গাড়িগুলো তুলে দেন দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।
একজন নারী এবং একজন পুরুষ পথখাবার বিক্রেতার হাতে সনদপত্র তুলে দিয়ে মেয়র সাঈদ খোকন এ কার্যক্রমের উদ্বোধন করেন।
সাঈদ খোকন বলেন, স্বাস্থ্যসম্মতভাবে তৈরি এসব পথখাবারের গাড়ি আইসিডিডিআরবি এবং ডিএসসিসি’র প্রশিক্ষণ গ্রহণকারী পথখাবার বিক্রেতাদের মাঝে বিতরণ করা হয়। এর ফলে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি খাবার খেতে হবে না নাগরবাসীকে।
উল্লেখ্য, এর আগে এক অনুষ্ঠানের মাধ্যমে ১০০টি খাবারগাড়ি বিতরণ করা হয়েছিল। এফএও’র নিরাপদ খাদ্য কর্মসূচির অর্থায়নে এসব গাড়ি বিতরণ করা হচ্ছে।
এসময় আরও উপস্থিত ছিলেন- এফএও’র ঢাকাস্থ আবাসিক প্রতিনিধি মাইক রবসন, ন্যাশনাল অ্যাডভাইজার প্রফেসর শাহ মনির হোসেন, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর এম এ হামিদ, কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিলাল ও প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল ডা. মোহাম্মদ সাইদুর রহমান প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন