রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তানোরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ২

তানোর (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৮, ৫:৩১ পিএম


রাজশাহীর তানোরে জমিসংক্রান্ত বিরোধের জেরধরে প্রতিপক্ষের হামলায় এক নারীসহ দুইজন আহত হয়েছে। আহতদের আশংকাজনক অবস্থায় রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার মুণ্ডুমালা পৌর এলাকার সাদিপুর গ্রামে।
এ ঘটনায় শ্রী মুনিল কর্মকর বাদী হয়ে আটজনকে আসামী করে গতকাল শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে আটজনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ নিয়ে এলাকায় দুইপক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় আবারো রক্তক্ষয়ের সংঘর্ষের ঘটনা ঘটতে পারে।
অভিযোগ সূত্রে জানায়, উপজেলার মুণ্ডুমালা পৌর এলাকার সাদিপুর গ্রামের ভূদেব কর্মকারের ছেলে মুনিল কর্মকারের(২৮)সাথে দীর্ঘদিন ধরে একই এলাকার শ্রী বিশ্বানার্থ কর্মকারের ছেলে শুকুমার (৪৫)ও সুফল কর্মকারের সাথে জমি সংক্রান্ত ব্যাপারে দ্বন্দ্ব চলে আসছিল। এরই সূত্র ধরে গত শুক্রবার বিকালে মুনিলের প্রায় ১৪ বছর ধরে সাদিপুর মৌজায় ১৪৪ দাগে বসবাসরত বাড়ীতে প্রবেশ করিয়া দখলে নেয়ার চেষ্টা করে।
এসময় মুনিলের পিতা ভুদেন কর্মকারও তার দিদি শ্রীমতি ছবিরানিকে বাড়ীতে একা পেয়ে লাঠি ও লোহার রড় ও চাকু নিয়ে শুকুমার কর্মকার, সুফল কর্মকার, গয়ানাথ কর্মকার, ঝাটু কর্মকর, অজনও নয়নসহ বেশ কয়েকজন ব্যাক্তি অতর্কিত হামলা চালিয়ে দুইজনকে মারপিট করে রক্তাক্ত গুরুতর জখম করে।
এসময় তাদের চিৎকারের এলাকাবাসী এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে রক্তাক্ত ও গুরুতর আহত অবস্থায় ভূদেব ও ছবিরাননিকে উদ্ধার করে তানোর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার রোগীর অবস্থা বেগতিক দেখে রামেক হাসপাতালে রেফার করে। বর্তমানে ছবিরানি ২৫ নং ওয়ার্ডে ও ভুদেব কর্মকার ৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ ঘটনায় ভূদেবের ছেলে বাদী হয়ে ৮জনকে আসামী করে তানোর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত চলছে। তদন্ত শেষে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন