ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নিখোঁজ স্থপতি নবীনের খোঁজ মিলল খুলনায়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৮, ১২:৪৮ পিএম

ঢাকা থেকে নিখোঁজ আবাসন নির্মাতা কোম্পানি শেলটেকের স্থপতি বিএমএ মাহফুজ নবীনকে খুলনায় পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। বুধবার রাতে খুলনার খালিশপুর এলাকা থেকে তাকে উদ্ধার করেছে তার পরিবার।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা ভাসানটেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বির আহমেদ বলেন, নিখোঁজ নবীনের স্ত্রী জান্নাতুল এশা বুধবার রাতে পুলিশকে জানিয়েছেন তাকে পাওয়া গিয়েছে খুলনার খালিশপুর এলাকায়। তাদের দাবি তাকে চোখ বাঁধা অবস্থায় একটি মাইক্রোবাসে করে সেখানে ফেলে রেখে যায় কে বা কারা। এখন নবীন তার বোনের বাসায় আছেন।
তিনি বলেন, কারা মাইক্রোবাসে করে নবীনকে খুলনায় নিয়ে গেছে এমন কোনো তথ্য এখনো পুলিশ পায়নি। তবে স্বেচ্ছায় নাকি অন্য কোনো ভাবে নবীন সেখানে গিয়েছেন সেটা তদন্তের পর জানা যাবে। বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে।

উল্লেখ্য, আবাসন নির্মাতা কোম্পানি শেলটেকের স্থপতি নবীন গত রোববার সকালে কলাবাগানে অফিসে যাওয়ার জন্য বাসা থেকে বের হয়ে তিনি আর ফেরেননি। এব্যাপারে ভাষানটেক থানায় পরিবারের পক্ষ থেকে একটি জিডি করা হয় সোমবার। সেদিনই পুলিশ নবীনের মোবাইলের সর্বশেষ অবস্থান তারা শনাক্ত করেছিলেন দারুস সালাম এলাকায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন