শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদক উদ্ধারে গিয়ে পুলিশের গুলিতে আহত ১

প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁ জেলার বদলগাছীতে পুলিশের গুলিতে আব্দুল জলিল মÐল (৪৬) নামে এক মাদক ব্যবসায়ী আহত হয়েছেন। মাদক ব্যবসা ও পুলিশের ওপর হামলার অভিযোগে জলিলসহ আরও দুইজনকে গ্রেফতার করেছে করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে উপজেলার মিঠাপুকুর ইউনিয়নের সাগরপুর গোয়ালপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশের দাবি, মাদক উদ্ধার করতে গিয়ে জলিল ও তাঁর পরিবারের লোকজন পুলিশের ওপর আক্রমণ করে। বাধ্য হয়ে পুলিশ গুলি ছুড়লে জলিল গুলিবিদ্ধ হন। এ ঘটনায় মাদক ব্যবসায়ীদের হামলায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন। গুলিবিদ্ধ জলিল নওগাঁ সদর হাসপাতালে এবং পুলিশ সদস্যরা বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, আব্দুল জলিলের বাড়িতে মাদক রয়েছে এমন খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার রাতে সেখানে অভিযান চালায়। এ সময় বাড়ির লোকজন ডাকাত ডাকাত বলে চিৎকার শুরু করে এবং পুলিশের ওপর দেশীয় অস্ত্র নিয়ে আক্রমণ চালায়। তাঁদের আক্রমণে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নুর ইসলাম, পুলিশ সদস্য মাহমুদুল হাসান, আতিকুর রহমান ও শাহিনুর আলম আহত হন। এক পর্যায়ে পুলিশ গুলি ছুড়লে আব্দুল জলিলের বাম পায়ে বিদ্ধ হয়। পরে জলিলের বাড়িতে তল্লাসী চালিয়ে ২০ বোতল ফেনসিডিল ও একটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। মাদক ব্যবসা ও পুলিশের ওপর হামলার ঘটনায় জলিল, তাঁর ছেলে শাহাদত হোসেন (২১) এবং আত্মীয় গোলাম মোস্তফাকে (৪২) গ্রেফতার করা হয়েছে। ওসি বলেন, মাদক ব্যবসা ও পুলিশের কাজে বাঁধা প্রদানের অভিযোগে দুটি মামলা হয়েছে। এর আগেও মাদক ব্যবসার অভিযোগে আব্দুল জলিলের বিরুদ্ধে নয়টি মামলা রয়েছে এবং সম্প্রতি মাদক ব্যবসার অভিযোগে তাঁর এক মাসের সাজাও হয়েছিল।
জলিলের স্ত্রী মিনা খাতুন বলেন, ‘এক মাসের কারা ভোগ করে বৃহস্পতিবার দুপুরে আমার স্বামী বাড়িতে ফেরেন। রাত ২টার দিকে বাড়ির সদর দরজায় ধাক্কাধাক্কির শব্দ শুনে দরজা খুললে কয়েকজন পুলিশ বাড়ির ভিতরে ঢুকে পড়েন। তাঁরা আমার স্বামীকে বাড়ির বাইরে নিয়ে তাঁকে মারধর করে এবং পায়ে গুলি করে। পরে তাঁর স্বামীসহ ছেলে ও আত্মীয়কে থানায় ধরে নিয়ে যায়।’ পুলিশের ওপর তাঁরা কোনো আক্রমণ করেননি বলে তিনি দাবি করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন