শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে আরিফ, কামরান ও সেলিমে দিনভর গণসংযোগ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৮, ৫:০৬ পিএম | আপডেট : ৫:৩২ পিএম, ১৫ জুলাই, ২০১৮

আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে দিনভর প্রচারণায় ব্যস্ত ছিলেন বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী আরিফুল হক চৌধুরী, আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান এবং বিএনপির ‘বিদ্রোহী’ নাগরিক কমিটি মনোনীত প্রার্থী বদরুজ্জামান সেলিম।
মহানগরীর বিভিন্ন জায়গায় ধানের শীষের সমর্থনে জোট মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী গণসংযোগ করেছেন। রোববার সকালে বন্দরবাজারস্থ মধুবন মার্কেট থেকে শুরু করে বন্দরবাজার, লালদিঘীর পাড়, মহাজনপট্টি, কালিঘাট বাজার, কামালগড়, ডাকবাংলো রোডসহ বিভিন্ন জায়গায় গণসংযোগ করেন। এসময় তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেন এবং উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে তাকে ভোট দেওয়ার জন্য অনুরোধ জানান।
গণসংযোগকালে ব্যবসায়ী থেকে শুরু করে পথচারী এবং বিভিন্ন পর্যায়ের সাধারণ জনগণ আরিফুল হক চৌধুরীকে কাছে পেয়ে তাদের স্বতঃফূর্ত সমর্থনের কথা জানান এবং ৩০ জুলাই আরিফুল হক চৌধুরীর বিজয় সুনিশ্চিত হবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।গণসংযোগ করছেন নাগরিক কমিটি মনোনীত প্রার্থী বদরুজ্জামান সেলিম
এসময় মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, ‘আমি যেখানেই যাচ্ছি সেখানেই অভূতপূর্ব সাড়া পাচ্ছি। সিলেটবাসীর ভালোবাসায় আমি মুগ্ধ-অভিভূত। আরিফুল হক চৌধুরী বলেন, আমার উপর কি অবিচার হয়েছে তা সিলেটবাসী ভালো করেই জানেন। তারপরও আমি মনোবল হারাইনি। সিলেটের উন্নয়নের স্বার্থে আমি আমার উপর অন্যায় অবিচার ভুলে গিয়ে প্রতিটি পাড়া মহল্লার উন্নয়নে ঝাঁপিয়ে পড়েছি। নতুন প্রজন্মের জন্য একটি পরিকল্পিত নগরীর গড়ার স্বার্থে প্রয়োজনে আমি নিজের জীবন উৎসর্গ করব।’
গণসংযোগকালে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, সিলেট জেলা বিএনপিসাধারণ সম্পাদক আলী আহমদ, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক বদরুদ্দোজা বদর, খেলাফত মজলিস সিলেট মহানগর-এর সহ সভাপতি আব্দুল হান্নান তাপাদার, ছাত্রদলের নির্বাহী সংসদের সহ সভাপতি মাহবুবুল হক চৌধুরী, আম্বরখানা বাজার কমিটির সভাপতি কুতুবুর রহমান চৌধুরী, মহানগর বিএনপির সহ পল্লী বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, সদস্য শেখ নুরুল মুত্তাকিম, ১৪ নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ সভাপতি কয়েস আহমদ, সাংগঠনিক সম্পাদক, মহানগর শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক শামসুল ইসলাম, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক আব্দুশ শুকুর, সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক এখলাস মুন্না, ইঞ্জিনিয়ার আশফাক আহমদ। এছাড়া গণসংযোগকালে ছাত্রদল, যুবদল, শ্রমিকদলসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে সিটি করপোরেশন নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য নগরবাসীর প্রতি আহবান জানিয়েছেন আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য, সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি, সাবেক মেয়র, আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান। সকালে নগরীর বৃহত্তর রায়নগরের কামাল জামাল মোকাম এলাকা, দর্জিপাড়া, দপ্তরীপাড়া, রায়নগর, দর্জিবন্দসহ পার্শ্ববর্তী বিভিন্ন স্থানে গণসংযোগকালে তিনি এ আহবান জানিয়ে বলেন, নৌকা হচ্ছে স্বাধীনতার ও উন্নয়নের প্রতীক। যখনই নৌকার বিজয় হয়েছে তখনই সিলেটসহ পুরো দেশে উন্নয়নের জোয়ার উঠেছে। এবারও সিটি নির্বাচনে সিলেটবাসী তাদের প্রিয় প্রতীক নৌকায় ভোট দিয়ে সিলেটকে আধুনিক নগরী হিসেবে গড়তে সহযোগিতা করবেন বলে আমাদের বিশ্বাস।গণসংযোগ করছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান
কামরান বলেন, নির্বাচনি প্রচার কাজ শুরু হওয়ার পর থেকে আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা নগরীর প্রতিটি অলিগলি এবং ঘরে ঘরে গিয়ে নৌকার পক্ষে ভোট চাচ্ছেন। এখন পুরো নগরীতে নৌকার গণজোয়ার বইছে। তিনি বলেন, মানুষ এখন ইতিবাচক রাজনীতি চায়। জ্বালাও-পোড়াও কারো পছন্দ নয়। সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে জীবন যাপন ও উন্নয়ন সবাই চান। উন্নয়নের জন্য সিলেটবাসী নৌকার পক্ষে রয়েছেন। কামরান বলেন, বঙ্গবন্ধুকন্যা, জননেত্রী শেখ হাসিনা যেভাবে বিশ্বের কাছে বাংলাদেশকে উপস্থাপন করেছেন, দেশে যেভাবে উন্নয়নের জোয়ার বইছে তাকে তাতে দেশের প্রতিটি লোক খুশি। তাই এবারের সিলেট সিটি নির্বাচনেও নৌকার বিজয় হবে।
সকাল ১১টায় মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ বৃহত্তর রায়নগরের কামাল জামাল মোকাম এলাকা, দর্জিপাড়া, দপ্তরীপাড়া, রায়নগর, দর্জিবন্দসহ পার্শ্ববর্তী বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। এসময় তিনি স্থানীয় লোকজনের সাথে কুশল বিনিময়ের পাশাপাশি সকলে দোয় ও নৌকা প্রতীকে ভোট চান। এলাবাসীও এসময় তাকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।
এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ.কে আব্দুল মোমেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম পুতুল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তপন মিত্র, প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল, আওয়ামী লীগ নেতা আজিজুল হোসেন দুলাল, সাবেক শহর যুবলীগের যুগ্ম আহবায়ক কবির আহমদ, হবিগঞ্জ যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম, ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি দেলওয়ার হোসেন রাজা, সাধারণ সম্পাদক জাবেদ সিরাজ, সাংগঠনিক সম্পাদক এজাজ আহমদ, মহানগর যুবলীগ নেতা ও খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আফসর আহমদ, ১৯নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আব্দুর রব সায়েম, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রুমেল আহমদ, মহানগর যুবলীগ নেতা পিপাস রায়, কাউন্সিলর প্রার্থী জমশেদ সিরাজ, যুবলীগ নেতা কিশোর ভট্টাচার্য, আওয়ামী লীগ নেতা আশরাফুল ইসলাম, মো. মানিক মিয়া প্রমুখ। <a href=ধানের শীষের সমর্থনে জোট মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী গণসংযোগ করছেন" width="500" height="321" />
গণসংযোগকালে বিএনপির বিদ্রোহী প্রার্থী নাগরিক কমিটি মনোনীত মেয়র পদপ্রার্থী বদরুজ্জামান সেলিম বলেছেন, আমার কোন লাঠিয়াল বাহিনী নেই। আধিপত্য ও পেশীশক্তি দিয়ে নয়, মানুষের ভালবাসা ও দোয়া নিয়ে সম্প্রীতির সিলেট নগরী গড়তে চাই। আমার বাস মার্কা প্রতীক হচ্ছে সিলেটের সম্প্রীতির প্রতীক। উন্নয়নের পাশাপাশি সিলেটের রাজনৈতিক সম্প্রীতি রক্ষায় আমি দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।
তিনি রোববার সকাল থেকে দিনভর নগরীর বিভিন্ন স্থানে পৃথক গণসংযোগ ও মতবিনিময়কালে উপস্থিত জনতার উদ্দেশ্যে উপরোক্ত কথা বলেন। সিলেট নাগরিক কমিটির নেতৃবৃন্দকে নিয়ে বন্দরবাজার মধুবন মার্কেটের সামন থেকে গণসংযোগ শুরু করে করিমউল্লাহ মার্কেট, রংমহল টাওয়ার, সুরমা মার্কেট হয়ে তালতলার বিভিন্ন পয়েন্ট ঘুরে পুনরায় কোর্ট পয়েন্টে এসে সংক্ষিপ্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় নাগরিক কমিটির আহবায়ক শোয়েব আহমদ সহ ২৭টি ওয়ার্ডের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের পাশাপাশি বিভিন্ন শ্রেনীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন