ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

উখিয়া কুতুপালং রোহিঙ্গা শিবিরের কাছে বাঁশবোঝাই ট্রাক উল্টে সিএনজি অটোরিকশার ৯ যাত্রী নিহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৮, ১২:৫৬ পিএম | আপডেট : ৮:২৩ পিএম, ১৬ জুলাই, ২০১৮

উখিয়া কুতুপালং রোহিঙ্গা শিবিরের কাছে বাঁশবোঝাই ট্রাক উল্টে সিএনজি অটোরিকশার ৯ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ১০ জন। সোমবার সকাল সোয়া ৯টায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

উখিয়ার রোহিঙ্গা অধ্যুষিত এলাকা বালুখালীতে অতিরিক্ত বাঁশ বোঝাই একটি ট্রাক খাদে পড়ে উল্টে গেলে নিচে চাপা পড়ে যায় ৭ টি টমটম সিএনজি ও মাহিন্দ্র। ঘটনাস্থলে ৪ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো ১৮ জন। সোমবার সকাল সোয়া ৯ টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে।

সেনাবাহিনী তাৎক্ষনিক উদ্ধার অভিযান শুরু করে গাড়ীর নিচে চাপা পড়া নিহত ও আহত যাত্রীদের উদ্ধার করে নিকস্থ রেডক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করেছে।
ঘটনাস্থল ঘুরে জানা যায়, কক্সবাজার টেকনাফ সরু সড়কের উপর দিয়ে দৈনিক হাজার হাজার যান বাহন চলাচল করার কারনে সড়কের বিভিন্ন অংশে ভাঙ্গন দেখা দিয়েছে। বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে সড়কের উভয় পাশে। গতকাল সোমবার ভারী বর্ষনের সময় প্রায় ২৫ টন ওজনের বাঁশ বোঝাই একটি ট্রাক ক্যাম্পে যাওয়ার পথে বালুখালী কাষ্টমস মৈত্রি সড়ক এলাকায় বিপরীত দিক থেকে আসা যান বাহনকে সাইড দিতে গিয়ে খাদে পড়ে উল্টে যায়।

এসময় সড়কে চলাচলরত টমটম সিএনজি ও মাহিন্দ্রাসহ ৭টি ছোট যান বাহন ট্রাকের নিচে চাপা পড়ে শিশুসহ ৪ জন যাত্রী ঘটনাস্থলে মারা যায়। এসময় আহত হয়েছে আরো ১৮ জন যাত্রী।

পরে আরো ৫ জন নিহত হয়। নিহতরা হচ্ছে বালুখালী ক্যাম্পের বাসিন্দা নুর কায়েস (২৫), একই ক্যাম্পের তসরিন (২০), তার শিশু কন্যা মোশরফা আকতার (২৭দিন), বালুখালী পানবাজার এলাকার রোজিনা আকতার (২৬)।

হলদিয়া পালং ইউনিয়নের হেলাল উদ্দিন (২১), টেকনাফ নাইট্যংপাড়া গ্রামের ফাতেমা বেগম (২৭), বালুখালী গ্রামের হামিদুর রহমান (১৬),একই গ্রামের আনোয়ারা বেগম (২৫)। এছাড়াও ১০ জন যাত্রী রেডক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

উখিয়া থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান জানান, নিহতদের তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয় এবং এব্যাপারে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন