বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মহানগর

সিলেটে ধর্মীয় বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন অর্থমন্ত্রী

প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : রোববার সিলেটের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি। সকালে এক কোটি টাকা সরকারি আর্থিক অনুদান সহায়তায় নগরীর নাইওরপুল জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সমপরিমাণ ব্যয়ে নগরীর লালদিঘিরপাড়ে বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদের ২য় থেকে ৫ম তলা পর্যন্ত সংস্কার কাজের উদ্বোধন করেন তিনি। তিনি সিলেট কেন্দ্রীয় শাহী ঈদগাহের মিনার কমপ্লেক্স পরিদর্শন করেন। এরপর চালিবন্দরে ভৈরবতলা মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
মন্ত্রী সকল উন্নয়ন কর্মকাÐ দ্রæত সম্পন্নের তাগিদ দেন। সরকারি অর্থায়নে নির্মিত সিলেটের ঐতিহ্যবাহী শাহী ঈদগাহ সুউচ্চ মিনার আগামী ঈদুল ফিতরের আগে উদ্বোধনের ঘোষণা দেন।
এসময় সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জাতিসংঘস্থ বাংলাদেশ মিশনের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. একেএ মোমেন, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য অর্থনীতিবিদ ড. আহমদ আল কবির, সিলেট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আশফাক আহমদ, এসএমুয়িজ সুজন, শাহী ঈদগাহ এর মুতাওয়াল্লি জহির বখত, এলজিইডি সিলেটের পিডি পি কে চৌধুরী, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আব্দুল আহাদ, নাইওরপুল জামে মসজিদের মোতাওয়াল্লি আব্দুল মতিন, কেন্দ্রীয় জামে মসজিদের মোতাওয়াল্লি মো. নাজমুল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
সকাল ১১টায় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত অভ্যর্থনা ও প্রজ্ঞাদীপ মুহিত মাসন অন্তরঙ্গ পাঠ অনুষ্ঠিত হয়। সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করে মদন মোহন কলেজ সাহিত্য পরিষদ ও সিলেট জেলা প্রশাসন।
অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত তার ব্যক্তিগত জীবনের স্মৃতিচারণ করে বই প্রকাশের জন্য প্রজ্ঞাদীপ মুহিত মানস গ্রন্থের সম্পাদক ও মদন মোহন কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. আবুল ফতেহ ফাত্তাহ এর প্রতি কৃতজ্ঞতা জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন