শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বিজিএমইএ সদস্য ও রাজউক কর্মকর্তাকে গ্রেফতার করেছে দুদক

প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিজিএমইএ’র সদস্য সিরাজুল ইসলাম ও রাজউক কর্মকর্তা তাহমিদুল ইসলাম মিলনকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল রোববার দুপুরে রাজধানীর সেগুনবাগিচা এবং চট্টগ্রামের আগ্রাবাদ থেকে পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।
এফএফ অ্যাপারাল গার্মেন্টস লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) ও বিজিএমইএ’র সদস্য সিরাজুল ইসলামকে গ্রেফতার করেন দুদকের পরিচালক আজিজ ভূঁইয়ার নেতৃত্বাধীন একটি টিম। উত্তরা ব্যাংকের চট্টগ্রামের আগ্রাবাদ শাখা থেকে ১ কোটি ৬৩ লাখ টাকা আত্মসাতের মামলায় গতকাল রোববার দুপুরে চট্টগ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। অর্থ আত্মসাতের অভিযোগে ২০০৩ সালের ২৯ আগস্টে করা এ মামলায় তাকে গ্রেফতার দেখায় দুদক।
অন্যদিকে রাজউকের এস্টেট-১ শাখার তত্ত¡াবধায়ক তাহমিদুল ইসলাম মিলনকে রাজধানীর সেগুনবাগিচা এলাকা থেকে গ্রেফতার করা হয়। দুদকের উপ-পরিচালক আবু বকর সিদ্দিকের নেতৃত্বাধীন একটি টিম সেগুনবাগিচা এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। তাহমিদুল ইসলামের বিরুদ্ধে চাকরিজীবী হওয়া সত্তে¡ও পাসপোর্টে মিথ্যা পরিচয় দিয়ে ব্যবসায়ী উল্লেখ করে বিদেশ ভ্রমণের অভিযোগ রয়েছে। এছাড়া বেসরকারি ব্যাংকিং চ্যানেলে (হুন্ডির মাধ্যমে) ১ কোটি ৬৩ লাখ টাকা অর্থ লেনদেনের অভিযোগও রয়েছে দুদকের মামলার এ আসামির বিরুদ্ধে। এসব অভিযোগে দুদক তার বিরুদ্ধে গত বছর পৃথক দু’টি মামলা দায়ের করে। এসব মামলায় তাকে গ্রেফতার দেখিয়েছে দুদক।
গত ২৭ মার্চ থেকে দুদকের গ্রেফতার অভিযান শুরু হয়। প্রায় প্রতিদিনই চলছে রাষ্ট্রীয় দুর্নীতি দমন সংস্থাটির এ অভিযান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন