বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

পাবনায় পুকুরে ডুবে দুই স্কুল ছাত্রীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, পাবনা ও ঈশ্বরদী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৮, ৩:৫৬ পিএম

পাবনার ঈশ্বরদী উপজেলায় পুকুরের গোসল করতে নেমে দুই স্কুলছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার বিকেল ৫টার দিকে পৌর এলাকার ভেলুপাড়ায় টুনি খাতুন ও তার ফুপাতো বোন সাবিয়া খাতুন বিকালে এলাকার একটি পুকুরে গোসল করতে নেমে তলিয়ে যায়।
টুনি ঈশ্বরদী শহরের ভেলুপাড়া গ্রামের মজিবর রহমানের কন্যা ও সাবিয়া একই এলাকার জায়দুল ইসলামের কন্যা। টুনি আলহাজ্ব টেক্সটাইল মিলস হাইস্কুলের ৮ম শ্রেণি ও সাবিয়া ভেলুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী ।
এলাকাবাসী ও পুলিশ জানায়, দুই স্কুল ছাত্রী পরষ্পর আত্মীয় । তারা এলাকার একটি পুকুরে গোসল করতে নেমে তলিয়ে যায়। দীর্ঘ সময় তাদের খোঁজ না পেয়ে পরিবারের লোকজন পুকুরের কাছে গেলে তাদের ভাসমান লাশ দেখতে পায়। সন্ধ্যার দিকে তাদের লাশ উদ্ধার করা হয়। এই মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। আজ সোমবার তাদের স্কুলে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এই মৃত্যুর সংবাদে গভীর শোক জানিয়েছেন, ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি. ঈশ্বরদী পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ মিন্টু , ঈশ্বরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখলেছুর রহমান মিন্টু এবং গ্রামের লোকজন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন