শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ভোট কারচুপি অশনি সংকেত বি চৌধুরী-রব-মান্না

নৌ মন্ত্রীর রসিকতায় ঘৃণা প্রকাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৮, ১২:০০ এএম

নৌ পরিবহণ মন্ত্রীর রসিকতা ঘৃণা প্রকাশ করে করে যুক্তফ্রন্ট নেতারা বলেছেন, অস্ত্র দিয়ে হত্যা করা যেমন অপরাধ তেমনি গাড়ি চাপা দিয়ে হত্যা করাও অপরাধ। জনগনের সঙ্গে রসিকতা না করে বাসচাপায় ছাত্র হত্যার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করুন। যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারার প্রেসিডেন্ট অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী, জেএসডি সভাপতি আ.স.ম আবদুর রব এবং নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না গতকাল এক যুক্ত বিবৃতিতে এ দাবি জানান।
বিবৃতিতে নেতারা বলেন, পথে গাড়ি চাপা দিয়ে মানুষ হত্যা করা অপরাধ। উদীয়মান প্রতিভার অধিকারী আমাদের সন্তানরা সরকারের অবহেলায় ঘাতক ড্রাইভারদের হাতে দিনের পর দিন আহত, নিহত হবে এটা কোনোক্রমেই গ্রহণযোগ্য নয়। আমরা এর সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করছি।
যুক্তফ্রন্ট আরো বলেন, নৌ পরিবহণ মন্ত্রী শ্রমিক নেতা শাহজাহান খান এই নির্মম ঘটনার প্রেক্ষাপটে ভারতের উদাহরণ দিয়ে যে নিষ্ঠুর রসিকতা করেছেন তার মুখেই এটা কেবল শোভা পায়। বাংলাদেশের মানুষ এ ধরনের রসিকতাকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছেন।
অপর এক বিবৃতিতে বরিশালে নির্বাচন বর্জ্ন জাতীয় দু:সংবাদ অবিহিত করে যুক্তফ্রন্ট যুক্তফ্রন্ট নেতারা বলেছেন, ভবিষ্যতের নির্বাচনগুলির জন্য এটা একটি অশনি সংকেত। বিবৃতিতে নেতারা বলেন, প্রধান বিরোধী দল বরিশালে নির্বাচন বর্জন করেছেন, এটা একটি জাতীয় দু:সংবাদ। ভোটারদের ভোটাধিকার প্রয়োগে ব্যর্থ নির্বাচন কমিশন এবং সমরকারের কূটচালের দরুন নির্বাচন ব্যর্থ হলো। এটা ভবিষ্যতের নির্বাচনগুলির জন্য অশনি সংকেত। যুক্তফ্রন্ট রনতারা বিবৃতিতে আরো বলেন, সরকারের বোঝা উচিত ছিল এধরনের অবস্থা চললে ভবিষ্যতে জনগণ আত্মসমর্প্ন করতে প্রস্তুত নয় বরং তারা রুখে দাঁড়াবে। ##

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Zakir Billah ৩১ জুলাই, ২০১৮, ৩:১৪ এএম says : 0
দেশের মানুষ গুলো সব ঘুমের ঔষধ খেয়েছে?? বর্তমানে দেশে কি হচ্ছে না হচ্ছে কিছুই বুঝেনা হারে জাতি!! আর কত দিন লাগবে এই জাতির ঘুম ভাঙ্গতে আল্লাই জানে!!!
Total Reply(0)
রাসেল আহাম্মেদ ৩১ জুলাই, ২০১৮, ৩:২৩ এএম says : 0
এই জুলুম নির্যাতনের শেষ কোথায়?
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন