শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

দ্বিতীয় দিনের মতো চাঁদপুর থেকে দূরপাল্লার বাস বন্ধ

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৮, ৪:১০ পিএম

সড়কে নিরাপত্তা নেই, এই অজুহাত দেখিয়ে দ্বিতীয় দিনের মতো আজ শনিবার(২১ আগস্ট) চাঁদপুর থেকে দূরপাল্লার কোনো যাত্রীবাহী বাস ছেড়ে যায়নি। ফলে রাজধানী ঢাকাসহ ২০টি রুটে চলাচলকারী যাত্রীবাহী বাস চাঁদপুর ত্যাগ করেনি। তবে সীমিতভাবে কয়েকটি বাস জেলার অভ্যন্তরে চলাচল করেছে। চালকরা দাবি করেছেন, আঞ্চলিক এবং মহাসড়কে ভাংচুরের ভয়, নিরাপত্তা নেই। তাই গাড়ি চালনা থেকে বিরত রয়েছেন তারা।

অন্যদিকে শনিবার সকালে চাঁদপুর বাস টার্মিনাল এলাকায় জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশ নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় তিনি প্রকৃত চালকদের নিরাপদে যাত্রীবাহী বাস চলাচল করার সবধরণের সহায়তার আশ্বাস দেন।
জেলা প্রশাসক বলেন, যাদের কাগজপত্র রয়েছে, এমন প্রকৃত চালকদের কোনো ধরণের হয়রানি করা হবে না। তবে সেসব চালকের বৈধ কাগজপত্র নেই, তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে। এ সময় একটি পিকআপ ভ্যানের চালকের লাইসেন্স না থাকায় একজনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা দেওয়া হয়েছে।

অন্যদিকে সড়কপথে যে কোনো ধরণের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে চাঁদপুরে গুরুত্বপূর্ণ সড়কগুলোতে পুলিশের বিশেষ নিরাপত্তা গ্রহণের কথা জানিয়েছেন পুলিশ সুপার শামসুন্নাহার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন