শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

খালেদা জিয়ার আবেদন খারিজের বিরুদ্ধে হাইকোর্টে রিভিউ

প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় দুটি আবেদন খারিজের বিরুদ্ধে হাইকোর্টে রিভিউ পিটিশন করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।
গতকাল সোমবার হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় পুলিশের তদন্ত ডায়েরি (রেকর্ডপত্র ও সিডি) এবং তদন্ত কর্মকর্তার (আইও) পুনরায় সাক্ষ্যগ্রহণ সংক্রান্ত দুটি আবেদন খারিজের বিরুদ্ধে এ রিভিউ পিটিশন করা হয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছেন খালেদা জিয়ার আইনজীবীদের ব্যারিস্টার রাগিফ রউফ চৌধুরী। একই সঙ্গে সেই মামলার কার্যক্রম স্থগিতও চাওয়া হয় ওই আবেদনে। খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা এই মামলার কার্যক্রম বকশীবাজার আলিয়া মাদরাসা প্রাঙ্গণে স্থাপিত অস্থায়ী বিশেষ আদালতের বিচারক আবু আহমেদ জমাদারের আদালতে চলছে। গত ১৭ এপ্রিল এ সংক্রান্ত খালেদা জিয়ার দুটি আবদেন খারিজ করে দিয়েছেন আদালত। একই সঙ্গে খালেদার জিয়ার আত্মপক্ষ সমর্থনের বিষষে পরবর্তী শুনানির জন্য আগামী ২৫ এপ্রিল নতুন তারিখ ধার্য করে আদেশ দেন আদালত।
প্রসঙ্গত, জিয়া চ্যারিটেবল ট্রাস্টের নামে অবৈধভাবে তিন কোটি ১৫ লাখ ৪৩ হাজার টাকা আত্মসাতের অভিযোগে ২০১০ সালের ৮ অগাস্ট পাঁচজনের বিরুদ্ধে তেজগাঁও থানায় এ মামলা দায়ের করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন