শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দিনাজপুরের বীরগঞ্জে সন্ত্রাসী হামলায় ১ নিহত জনতা কর্তৃক ঘাতককে পুড়িয়ে মেরেছে

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৮, ১২:৩২ পিএম

দিনাজপুরের বীরগঞ্জে সন্ত্রাসীর হামলায় একজন নিহত হয়েছে। তিন ঘণ্টার ব্যবধানে বিক্ষুব্ধ এলাকাবাসী সন্দেহভাজন ঘাতককে পুড়িয়ে হত্যা করেছে। এই ঘটনায় দফায় দফায় ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী।
প্রত্যক্ষদর্শী এলাকাবাসী ও পুলিশ জানায়, আজ বৃহস্পতিবার ভোরে ফজরের নামাজ পড়ে ফেরার পথে বীরগঞ্জ উপজেলার জগদল ডাঙ্গাপাড়া এলাকার মৃত: কাশেম আলীর ছেলে সুরুজ মিয়া, এলাকার একটি মুরগী ফার্মের নৈশ প্রহরী শহীদ ও ৩ বছরের ছেলে একরামুলকে কুপিয়ে পালিয়ে যায় একই এলাকার তারামিয়ার ছেলে রবিউল ইসলাম। এতে ঘটনাস্থলেই সুরুজ মিয়া মারা যায়।
এই ঘটনার পর সকাল ৬ টা থেকে ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। পরে সকাল পৌনে ৮ টার দিকে এলাকাবাসী ঘাতক রবিউল ইসলামকে কাহারোল উপজেলার তের মাইল গড়েয়া নামক থেকে ধরে নিয়ে এসে ঘটনাস্থলে পুড়িয়ে হত্যা করে।
এতে করে উভয় পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। সকাল থেকেই দফায় দফায় মহাসড়ক অবরোধ করে দু’পক্ষের লোকজন। পরে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও সকাল ১০ টা থেকে যানচলাচল শুরু হয়।
এলাকাবাসী জানায়, রবিউল ইসলাম এলাকার সন্ত্রাসী হিসেবে পরিচিত। গত প্রায় ২ মাস আগে সুরুজ মিয়ার ভাতিজা বশিরকে কুপিয়ে হত্যা করে। গত সোমবারও একজনকে এলোপাথাড়ি কোপায় সে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন