শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জের ফতুলল্লায় আইসক্রিমের বাক্স থেকে ছেলে নবজাতক উদ্ধার

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৮, ৩:২১ পিএম

ফতুলল্লায় আইসক্রিমের বক্সের ভেতর থেকে এক ছেলে নবজাতককে উদ্ধার করা হয়েছে। রোববার রাতে ফতুল্লার মুসলিমনগর আদর্শপাড়া এলাকার হযরত আলী ও সিদ্দিক মিয়ার বাড়ির মধ্যখানের খালি জায়গা থেকে আইসক্রিমের বাক্সে থাকা নবজাতককে কান্নারত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা। শিশুটিকে বর্তমানে এলাকার হান্নান নামে এক ব্যক্তির হেফাজতে রাখা হয়েছে। খবর পেয়ে ফতুল্লা মডেল থানার একটি টিম ঘটনাস্থলে যায়।
স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, রোববার সন্ধ্যায় মীম নামে ৭/৮ বছরের ২ শিশু খেলা করার সময় হঠাৎ করেই ওই দুই বাড়ির মধ্যখানে থাকা খালি জায়গা থেকে শিশুর কান্নার আওয়াজ শুনতে পায়। তারা বিষয়টি অভিভাবকদের জানায়। অভিভাবকরা কান্নার উৎসে গিয়ে দেখতে পায় একটি আইসক্রিমের বক্সের ভেতর থেকে কান্নার আওয়াজ আসছে। বক্সের মুখ খুলে ভেতরে এক ছেলে নবজাতককে কাঁদতে দেখে উদ্ধার করা হয়। উদ্ধারের পর শিশুটির গায়ে রক্ত দেখা গেছে। রক্ত এবং নাড়ি দেখে স্থানীয়দের ধারণা জন্মের পরপরই শিশুটিকে বাক্সবন্দি করে ফেলে দেওয়া হয়েছে। তবে তাৎক্ষণিক ভাবে পাশাপাশি দুই বাড়ির কেউই তাদের পরিবারের কেউ গর্ভবতী ছিল বলে স্বীকার করেনি। কিন্তু ওই দুই বাড়ির মধ্যখানের খালি জায়গায় বাইরের কারও যাওয়া সম্ভব নয় বলে স্থানীয়রা জানিয়েছেন। ঘটনার সঙ্গে ওই দুই বাড়ির ভাড়াটেদের কেউ জড়িত থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।
ফতুল্লা মডেল থানার এসআই শাফিউল আলম বলেন, যে স্থান থেকে শিশুটিকে বাক্সবন্দি অবস্থায় উদ্ধার করা হয়েছে সেখানে কিছু রক্ত দেখা গেছে। আমাদের ধারণা যে দুই বাড়ির মাঝখান থেকে শিশুটিকে উদ্ধার করা হয়েছে ওই দুই বাড়ির কোন এক বাড়িতেই শিশুটি ভূমিষ্ঠ হয়েছে। হয়তো শিশুটির পিতৃ পরিচয় না থাকায় কোন পক্ষ শিশুটিকে ফেলে দেওয়াই নিরাপদ মনে করেছেন। তবে আমরা শিশুটির প্রকৃত মাকে খুঁজে বের করার চেষ্টা করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন