বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চার স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : চার স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৬ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদাতাদের পাঠানো প্রতিবেদন-
গাইবান্ধায় নিহত ১ আহত ৬
গাইবান্ধা জেলা সংবাদদাতা জনান, গাইবান্ধা-বালাসী সড়কে ফুলছড়ি উপজেলার মদনেরপাড়া মোড়ে শনিবার সকাল ১১টা দ্রুত গতির বালু বোঝাই একটি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ইউনুসের পানের দোকানে ঢুকে পড়ে। এতে পান দোকানদার ইউনুস আলী, সিজু মিয়া ও ট্রাক্টরের চালকসহ ৬ ব্যক্তি আহত হয়। সিজু মিয়া (৪০) কে গুরুতর আহত অবস্থায় সদর আধুনিক হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। সে ওই উপজেলার মদনেরপাড়া গ্রামের মৃত মন্টু মিয়ার ছেলে। এছাড়া পান দোনানদার ইউনুস আলী, সিদ্দিক, ভুটটু, সলতান, আজাহারসহ অজ্ঞাত ২ ব্যক্তি গুরুতর আহত হয়। আহতদের সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সোনারগাঁওয়ে নিহত ২ আহত ১৫
সোনারগাঁও (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বরযাত্রীর গাড়ির সাথে ট্রাকের মুখমুখি সংঘর্ষে সত্যজিৎ (২৫) ও গাড়ি হেলপার শিমুল সরকার (২০) নিহত হয়েছে। এসময় কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার সকালে উপজেলার নয়াপুর কাঠালিয়া পাড়া এলাকায়। কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
জানাগেছে, শনিবার সকালে মুন্সিগঞ্জ থেকে গজারিয়া পরিবহনের একটি গাড়ি যোগে হিন্দু বিয়ের বরযাত্রী নিয়ে রূপগঞ্জের কাঞ্চন যাচ্ছিল। গাড়িটি সোনারগাঁও উপজেলার নয়াপুর কাঠালিয়াপাড়া এলাকায় পৌঁছলে বিপরীতদিক থেকে আসা একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ন ১৪-৭৭৯৮)র’ সাথে বরযাত্রীর বাসটি মুখমুখী সংঘর্ষ হয়।
এতে ঘটনা স্থলেই বরযাত্রী সত্য জিৎ ও গাড়ীর হেলপার শিমুল সরকার নিহত হয়। এসময় কমপক্ষে ১৫ বরযাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত সত্যজিৎ চাঁদপুর জেলার বালুয়াকান্দী গ্রামের রতন চন্দ্রের ছেলে ও গাড়ির হেলপার শিমুল দাউদকান্দি উপজেলার শাহাপাড়া গ্রামের সুভল সরকারের ছেলে।
ছাতকে নিহত ১ আহত ৬
ছাতক উপজেলা সংবাদদাতা জানান, সুনামগঞ্জের ছাতকে ছাতক-সিলেট সড়কের লালপুল নামক ব্রিজের উপর সিএনজি অটোরিক্সার মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই ১ জন নিহত ও অপর ৬ যাত্রী আহত হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় গতকাল শনিবার দুপুরে ছাতক-সিলেট সড়কের মাধবপুর গ্রামের লালপুল ব্রিজে ছাতক থেকে ছেড়ে আসা সিলেট-থ-১২-৭৯২২ এবং বিপরীত দিক হতে ছেড়ে আসা সিলেট-থ-১১-৩৪৩৪ সিএনজি অটো রিক্সার মুখোমুখী সংঘর্ষ ঘটে। এ সময় ঘটনাস্থলেই নিহত হন নোয়ারাই ইসলামপুর গ্রামের মাখন লাল চক্রবর্তীর পুত্র হরে কৃষ্ণ চক্রবর্তী (৫০)। স্থানীয় লোকজন দূর্ঘটনায় আহত যাত্রীদের উদ্ধার করেন। এসময় গুরুতর আহত সাইফুল ইসলাম (৩৫), নোমান আহমদ (৩০) কে আশংকা জনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
এছাড়া আবুল হোসেন (৮০) ইজাজুল হক রনি (২৭)সহ আহত অন্যান্যাদের চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে ছাতক থানার পুলিশ ঘটনাস্থল হতে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন