সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রবাসী মন্ত্রণালয়ে ৬ কর্মকর্তা বদলি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৪৮ এএম

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের ৬ কর্মকর্তাকে বদলী করা হয়েছে। প্রবাসী কল্যাণ মন্ত্রী নুরুল ইসলাম বিএসসির নির্দেশে গত ১২ সেপ্টেম্বর এক অফিস আদেশে (স্মারক নং ৪৯-৯৯১ ) প্রবাসী মন্ত্রণালয়ের প্রশাসন ও সেবা অধিশাখার যুগ্ম-সচিব মোঃ মিজানুর রহমানকে প্রশিক্ষণ অধিশাখায় বদলী করা হয়েছে।
একই আদেশে কর্মসংস্থান অধিশাখার যুগ্ম-সচিব মোঃ জাহাংগীর আলমকে বাজেট ও অডিট অধিশাখায়, বাজেট ও অডিট অধিশাখার যুগ্ম-সচিব মোজাফফর আহমেদকে প্রশাসন ও সেবা অধিশাখায়, অভিবাসন ও দক্ষতা উন্নয়ন তহবিল-এর উপ-সচিব আরিফ আহমদকে এনফোর্সমেন্ট শাখায়, এনফোর্সমেন্ট শাখার উপ-সচিব কাজী আবেদ হোসেনকে প্রশিক্ষণ শাখায় এবং প্রশিক্ষণ শাখার উপ-সচিব মোঃ আবেদ আলীকে অভিবাসন ও দক্ষতা উন্নয়ন তহবিলে বদলী করা হয়েছে।
এদিকে, প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের সচিবের পদটি গত ১০ সেপ্টেম্বর থেকে শূন্য রয়েছে। সাবেক সচিব ড.নমিতা হালদারকে এ পদ থেকে অব্যহতি দেয়ায় পদটি খালি হয়। প্রবাসী কল্যাণমন্ত্রী নুরুল ইসলাম বিএসসি ইতিমধ্যে প্রবাসী সচিব পদে নিয়োগ দেয়ার জন্য বিএমইটি’র মহাপরিচালক মোঃ সেলিম রেজার নাম প্রস্তাব করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে ডিও পাঠিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন