মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মেয়েকে হারিয়ে অসহায় বাবা-মার আর্তনাদ

আক্তারুজ্জামান বাচ্চু, সাতক্ষীরা থেকে : | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

মাদরাসায় পড়–য়া মেয়েকে হারিয়ে চোখের পানিতে বুক ভাসালেন অসহায় বাবা-মা। বুকের মানিক বেঁচে আছে না মরে গেছে, কেমন আছে কোথায় আছে তা তাদের জানা নেই। শুধু একটাই চাওয়া সন্তানকে ফিরে পাওয়া।

সাতক্ষীরা প্রেসক্লাবে গতকাল দুপুরে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে নিজেদের মেয়েকে জীবিত ফিরে পাওয়ার জন্য সাংবাদিকদের কাছে শুধুই কাঁদলেন বাবা-মা। ২২ দিন অতিবাহিত হলেও মেয়ের কোন সন্ধান তারা পায়নি। এমনকি সদর থানা পুলিশও এখনো মেয়েটির কোন সন্ধান দিতে পারেনি তাদের।

সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা গ্রামের বিলায়েত আলী মন্ডলের ছেলে ভ্যানচালক কওছার আলী ও তার স্ত্রী শরীফা বেগম সাংবাদিকদের জানান, তাদের দুটি মেয়ে। বড় মেয়ে মেঘলা খাতুন ওরফে খুকুমনি ঝাউডাঙ্গা মাদ্রাসায় ৭ম শ্রেণিতে পড়াশুনা করে। আর ছোট মেয়ে মিম একই মাদরাসায় প্রথম শ্রেণিতে পড়াশুনা করে। গত ১ সেপ্টেম্বর বিকাল থেকে খুকুমনি নিখোঁজ রয়েছে। তার ব্যবহুত মোবাইল নম্বার ০১৭৩৯৪১২... ও ০১৯৪৪২৮৮৯.. বন্ধ রয়েছে। এব্যাপারে বাবা কওছার আলী ১০ সেপ্টম্বর সাতক্ষীরা সদর থানায় ৫২৯ নম্বারের একটি সাধারণ ডায়েরি করেছেন। তারা আরো জানান, সদর থানা পুলিশের মেয়েকে উদ্ধারে তেমন কোন তৎপরতা নেই। পুলিশের ভুমিকা সন্তোষজনক না হওয়ায় তারা আরো বেশি উদ্বেগ উৎকন্ঠার মধ্যে রয়েছে। পুলিশ সুপারসহ সকলের কাছে একটাই চাওয়া তাদের নিখোঁজ সন্তানকে ফিরিয়ে দিতে সাহায্য করুন। বুকের অসহনীয় কষ্ট থেকে মুক্তি দিন। এব্যাপারে সাতক্ষীরা সদর থানার সাব ইনস্পেক্টর এমাদুল হক জানান, নিখোঁজ মেয়েটিকে উদ্ধারে সব রকমের চেষ্টা চলছে। চেষ্টার কোন ত্রুটি নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন