শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ত্রিবার্ষিক সম্মেলন নিয়ে ব্যস্ত যুবলীগ

প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ত্রিবার্ষিক সম্মেলন নিয়ে ব্যস্ত সময় অতিবাহিত করছে আওয়ামী যুবলীগ। থানা-ইউনিয়ন এবং ওয়ার্ডের সম্মেলনের মাধ্যমে উদ্যোমী তরুণ ও যুবকদের সমন্বয়ে নতুন নেতৃত্বে কমিটি উপহার দিতেই দ্রুত কাজ করছে সংগঠনটি। গতকাল রোববার দুপুরে আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নেতা মনিরুল ইসলাম হাওলাদার এতথ্য জানিয়েছেন।
তিনি জানান, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের বিভিন্ন ওয়ার্ডে ইতিমধ্যেই আটটি সম্মেলন করা হয়েছে। এসব সম্মেলনে সংগঠনের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী প্রধান অতিথি এবং বিশেষ অতিথি হিসেবে সাধারণ সম্পাদক মো: হারুনুর রশীদ, উদ্বোধক হিসেবে ঢাকা মহানগর দক্ষিণ শাখার সভাপতি ইসমাইল চৌধুরী স¤্রাট উপস্থিত ছিলেন। ইতিমধ্যেই ২ এপ্রিল ঢাকা মহানগর দক্ষিণের ১৩নং ওয়ার্ড, ৪ এপ্রিল ১৯নং ওয়ার্ড, ৬ এপ্রিল ২৭নং ওয়ার্ড, ৭ এপ্রিল ৩৫নং ওয়ার্ড, ৯ এপ্রিল ২১নং ওয়ার্ড, ১০ এপ্রিল ৩৪নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন শেষ হয়েছে।
এসব ওয়ার্ড যুবলীগের সম্মেলনে কেন্দ্রীয় চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী নিজে উপস্থিত থেকে নেতাকর্মীদের বিশেষ দিক-নির্দেশনা দিচ্ছেন। ঢাকা মহানগরের বিভিন্ন ওয়ার্ডের সম্মেলনে নেতাকর্মীদের উদ্দেশে ওমর ফারুক চৌধুরী বলেন, বিএনপি-জামায়াত আর জঙ্গিদের বিষয়ে সর্তক থাকতে হবে। জনগণকে ক্ষমতায়নের মাধ্যমে দেশের উন্নয়নই শেখ হাসিনার রাজনীতির মূল লক্ষ্য। রাষ্ট্রনায়ক শেখ হাসিনা একদিকে দেশের অভাবিত উন্নয়ন ও জনগণকেও ক্ষমতায়ন করেছেন। এর মধ্যদিয়ে তিনি প্রমাণ করেছেন তার রাজনীতির মূল লক্ষ্য ক্ষমতা আকড়ে থাকা নয়, বাংলাদেশকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাওয়া। আজকে বাংলাদেশের রিজার্ভ, জিডিপি, খাদ্য, শিক্ষা, স্বাস্থ্যখাত অতীতের সকল রেকর্ড অতিক্রম করে বর্তমান বিশ্বের অর্থনৈতিক মন্দার বাজারে এক বিস্ময় সৃষ্টি করেছে।
তিনি আরও বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও গণতন্ত্রের অভিযাত্রায় অতীতের গৌরবময় ভূমিকার মতোই দায়িত্বশীল ভূমিকা পালনে যুবলীগ প্রতিশ্রুতিবদ্ধ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন