রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সারা বাংলার খবর

তৃণমূল ভোটের ফলাফল ঘোষণা না করেই বিয়ানীবাজার ত্যাগ করলেন জেলা আ’লীগের নেতারা

প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

বিয়ানীবাজার (সিলেট) উপজেলা সংবাদদাতা : দলীয় প্রতীকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মনোনীত করার লক্ষ্যে ইউনিয়ন ভিত্তিক তৃণমুল নেতাদের ভোটাধিকারকে গুরুত্ব দিয়ে ভোট গ্রহণ করা হলেও ফলাফল ঘোষণা না করেই বিয়ানীবাজার ত্যাগ করলেন জেলা আওয়ামী লীগের নেতারা। এনিয়ে প্রার্থী ও ভোটারদের মধ্যে চলছে নানামুখি আলোচনা সমালোচনা। গতকাল রোববার বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। উপজেলার ১০ ইউনিয়নের মধ্যে একক প্রার্থী থাকায় আলীনগর ও চারখাই ইউনিয়নের প্রার্থী চূড়ান্ত করা হয়। লাউতা ইউনিয়নে কমিটি নিয়ে জটিলতা থাকায় এখানে ভোট গ্রহণ হয়নি।
জানাযায়, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ সম্প্রতি দলীয় চেয়ারম্যান প্রার্থীদের কাছ থেকে মনোনয়ন পত্র জমা নেয়। উপজেলার ১০টি ইউনিয়নের প্রার্থীরা উপজেলা আওয়ামী লীগের কাছ থেকে মনোনয়ন সংগ্রহ করে তা আবার জমা দেন। রোববার বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ তৃণমূল নেতাদের ভোট গ্রহণের সিদ্ধান্ত নেয় এবং ভ্যানু হিসেবে প্রথমে একটি চায়নিজ রেস্টুরেন্টকে বাছাই করে। সকালে তা পরিবর্তন করে একটি কমিউনিটি সেন্টারে নিয়ে যায়।
এ প্রসঙ্গে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান খান বলেন, জেলা আওয়ামী লীগ তৃণমুল ভোটারদের ভোট গণনা করে খুব তাড়াতাড়ি ফলাফল ঘোষণা করবেন।
এদিকে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ তৃণমুলের নেতাদের ভোট প্রকাশ্যে গ্রহণ করে জনসমক্ষ্যে ফলাফল ঘোষনা না করে চলে যাওয়ার বিষয়টিকে ভালো চোঁখে দেখছেন না অনেক প্রার্থী ও সমর্থক।

 

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন