শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিংগাইরে বিএনপি প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাঙচুর

প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বায়ড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপি মনোনীত প্রার্থী মো. সেলিম হোসেনের নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করা হয়েছে।
গতরাতে গাড়াদিয়া উত্তরপাড়া এলাকার এই ক্যাম্পের দোচালা ঘর ভাঙচুর, পোস্টার ছিঁড়া এবং পাশের ডোবার পানিতে ফেলে দেয়া হয়েছে চেয়ার, টেবিল ও বেঞ্চ।
প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী দেওয়ান জিন্নাহ হোসেনের লোকজন এই ক্যাম্প ভাঙচুর করেছে বলে মো. সেলিম হোসেন অভিযোগ করছেন।
তিনি অভিযোগ করেন, নৌকা প্রতীকে ভোট না দিলে দেওয়ান জিন্নাহ হোসেন ও তার লোকজন নির্বাচনী এলাকার ভোটারদের মামলা-হামলার হুমকি-দামকি দিচ্ছেন।
ধানের শীষ প্রতীকের কর্মী-সমর্থকদের দেখে নেয়ার ও নির্বাচনী ক্যাম্প উঠিয়ে দেয়ার হুমকিও দিয়েছেন তারা।
ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে ওই এলাকায় ধানের শীষের নির্বাচনী ক্যাম্প করা হয়েছে। রোববার রাত ১২টা পর্যন্ত ওই ক্যাম্পে লোকজন ছিল।
এরপর সোমবার সকালে এসে ক্যাম্প ঘর ভাঙচুর ও ওইসব আসবাবপত্র পানিতে ফেলে রাখা দেখেন কর্মী-সমর্থকরা।
নির্বাচনী প্রচার-প্রচারণায় প্রতিবন্ধকতা সৃষ্টি করতেই রাতেই কোনো এক সময় দেওয়ান জিন্নাহ হোসেনের লোকজন এই ঘটনা ঘটিয়েছে বলেও অভিযোগ করেন তিনি।
সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে ঘটনাস্থল পরিদর্শন ও খোঁজ-খবর নিয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে।
প্রসঙ্গত, চতুর্থ দফায় আগামী ৭ মে সিংগাইর উপজেলার ইউনিয়নগুলো ভোটগ্রহণ করা হবে। এ কারণে চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মেম্বার প্রার্থী নানাভাবে প্রচার-প্রচারণায় নেমেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন