রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শেখ হাসিনা বিজয়ের ঠিকানা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বাংলাদেশ গণজাগরণের জনপদ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের ধারাকে অব্যাহত রেখেছেন। বিগত ১০ বছরে শেখ হাসিনা সরকারের ধারাবাহিকতায় দেশ দারিদ্রের অভিশাপ মুক্ত হচ্ছে। এই অর্জনকে ধরে রাখতে আবারও দরকার শেখ হাসিনার সরকার। তিনি বাংলাদেশের বিজয়ের ঠিকানা।
গতকাল (শুক্রবার) আন্দরকিল্লায় নগর ভবন চত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্মোৎসব উদযাপন পরিষদ চট্টগ্রাম আয়োজিত ৭২তম জন্মদিন উপলক্ষে দু’দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। অপর একটি পেশাজীবী সমাবেশে মেয়র বলেন, আসন্ন জাতীয় নির্বাচনে মুক্তিযুদ্ধের নেতৃত্ব প্রদানকারী শক্তিকে পুনরায় রাষ্ট্র পরিচালনার দায়িত্ব প্রদানে জনরায় দেয়াটাই হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের সবচেয়ে বড় উপহার।
নগর ভবনে সমাবেশে মেয়র আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মালয়েশিয়ার মাহাথীরের মত বাংলাদেশকে আত্মনির্ভরশীল ও স্বয়ংসম্পূর্ণ দেশে পরিণত করেছেন। উক্ত অনুষ্ঠানের উদ্বোধক চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে যেমন বাংলাদেশ হতো না, তেমন শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ আলোকের ঝর্ণাধারায় উদ্ভাসিত হতো না। তাই শেখ হাসিনার জন্মদিন একটি মহোৎসবের দিন।
শেখ মাহমুদ ইসহাকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরও বক্তব্য রাখেন এম এ মান্নান শিমুল, ফারুক আহমেদ, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, শফর আলী, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, বেলাল আহমেদ, রায়হান ইউসুফ, মোরশেদুল আলম, অধ্যাপিকা শায়েরা বানু রশ্মি, সুমন দেবনাথ, আবদুল আল মামুন, ইয়াছির আরাফাত প্রমুখ।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন উপলক্ষে চট্টগ্রামের সর্বত্র আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনসমূহের উদ্যোগে র‌্যালি, আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলসহ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন