বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টঙ্গিবাড়িতে বিএনপির প্রার্থীকে কুপিয়ে জখম

প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা : টঙ্গিবাড়ির দীঘিরপাড় ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রার্থীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় বিএনপির চেয়ারম্যান প্রার্থী অলিউল্লাহ খান (৫৯) কে কুপিয়ে জখম করেছে আওয়ামী লীগ প্রার্থী। তাকে আশঙ্কাজনক অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আরো প্রায় ৫ জন আহত হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে দিঘীরপাড় বাজারের বাস স্ট্যান্ড এলাকায় দুই দলের ক্যাম্পে মাইক বাজানো নিয়ে আওয়ামী লীগ প্রার্থী আরিফ হালদারের সমর্থক ও বিএনপির প্রার্থী অলিউল্লাহ খান সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় আরিফ হালদার এসে অলিউল্লার সমর্থক জনিকে ধরে তাদের ক্যাম্পে নিয়ে যায়। পরে দুপুর ১২ টার দিকে তারা চেয়ারম্যান প্রার্থী অলিউল্লাহ খানের বাড়িতে ও পরে তার সমর্থক সোহরাব খানের বাড়িতে হামলা চালায়।
অলিউল্লা খান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে অলিউল্লাহ খানের ভাতিজা আকরাম (২২) কে আটক করে। ভাতিজাকে ছাড়াতে বাড়ি থেকে বের হলে তার ওপর হামলা চালানো হয় বলে অভিযোগ করেন তিনি।
তিনি আরো বলেন, আমার ওপর পুলিশের উপস্থিতিতেই হামলা চালানো হয়েছে। চাপাতি দিয়ে আমার মাথায় আঘাত করেছে আরিফ।
এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। তবে, আমাদের সামনে কাউকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করার ঘটনা ঘটেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন