শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নির্বাচনের আগে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহার বন্ধে তৎপর র‌্যাব

সাংবাদিকদের ডিজি র‌্যাব

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

পূজাকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়াতে কোনো বিকৃত ও উস্কানিমূলক তথ্য দিলে তা কঠোরভাবে দমন করা হবে। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে অবৈধ অস্ত্র উদ্ধারে র‌্যাব প্রতিদিনই স্পেশাল ‘ড্রাইভ’ অভিযান পরিচালনা করছে। আসন্ন নির্বাচন উপলক্ষে র‌্যাব অতিমাত্রায় নজর রাখছে। গতকাল সকালে রাজধানীর বনানী পূজামন্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন র‌্যাবের ডিজি বেনজীর আহমেদ।
বেনজীর আহমদে বলেন, আসন্ন নির্বাচন উপলক্ষে অতিমাত্রায় নজর রাখছি। যাতে করে অবৈধ অস্ত্রের ঝনঝনানি থাকতে না পারে। সেসঙ্গে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহার এই দুটো বিষয়েই আমরা সর্তক আছি। যাতে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহার না হয় সেজন্যও তৎপর রয়েছি।
তিনি বলেছেন, বাংলাদেশের সকল উৎসব সকল সম্প্রদায়ের মানুষের অংশগ্রহণে মহামিলনে পরিণত হয়। তবে কোনো ধরনের অপশক্তি যাতে কোনো প্রকার উস্কানিমূলক সংবাদ কিংবা তথ্য পরিবেশন করতে না পারে, সোশ্যাল মিডিয়াতে বিকৃত ও উস্কানিমূলক তথ্য পরিবেশন করে সাম্প্রদায়িক সম্প্রতি নষ্ট করতে না পারে, সেজন্য র‌্যা ফোর্স সতর্ক রয়েছে এবং তা কঠোরভাবে দমন করা হবে। এবার সারাদেশে ৩১ হাজার ২৭২টি স্থায়ী ও অস্থায়ী পূজামন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। যার সংখ্যা গত বছরের তুলনায় এক হজার ৫৭২টি বেশি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন