ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সফররত বিমান বাহিনী প্রধানের ভারতীয় ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে সাক্ষাৎ

বিশেষ সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

সফররত বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত গত সোমবার ভারতের উর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাগণের সাথে সাক্ষাৎ করেছেন। তিনি ভারতীয় বিমান বাহিনী সদর দপ্তরে ভারতীয় বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল বিরেন্দর সিং ধনোয়া এর সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাক্ষাতকালে তারা পারস্পারিক দ্বিপাক্ষিক বিষয়ে মত বিনিময় করেন। এ সময় ভারতীয় বিমান বাহিনীর ভাইস চীফসহ উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সাক্ষাতের পূর্বে অমর জোয়ান জ্যাতি স্মৃতিস্তম্ভে বাংলাদেশ বিমান বাহিনী প্রধান পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে ১৯৭১ সনের বাংলাদেশের মহান স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী ভারতীয় সশস্ত্র বাহিনীর সদস্যদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেন। সেখানে বাংলাদেশ বিমান বাহিনী প্রধানকে ভারতীয় বিমান বাহিনীর একটি চৌকস কন্টিনজেন্ট কর্তৃক গার্ড অব অনার প্রদান করা হয়।

এছাড়াও বাংলাদেশ বিমান বাহিনী প্রধান ভারতের প্রতিরক্ষা সচিব মি. সঞ্জয় মিত্র, সেনাবাহিনী প্রধান জেনারেল বিপিন রাওয়াত এবং সহকারী নৌবাহিনী প্রধানের সাথে সাক্ষাৎ করেন এবং পেশাগত ও পারস্পারিক স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে মতবিনিময় করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন