বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

শেরে বাংলা ও সামাদ আজাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবলীগের শ্রদ্ধা

প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : অবিভক্ত বাংলার প্রধানমন্ত্রী শেরে বাংলা এ কে ফজলুল হকের ৫৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার কবরসহ জাতীয় তিন নেতার মাজারে শ্রদ্ধা জানিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। গতকাল (বুধবার) সকাল ৮টায় যুবলীগ চেয়ারম্যান মো. ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশীদের নেতৃত্বে জাতীয় তিন নেতার মাজারে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মোনাজাত করেন নেতাকর্মীরা। 

এরপর বাংলাদেশের প্রথম পররাষ্ট্রমন্ত্রী, মুক্তিযুদ্ধের সংগঠক ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মরহুম আব্দুস সামাদ আজাদের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার বনানী কবরস্থানে শ্রদ্ধা জানায় যুবলীগ। ফুল দিয়ে শ্রদ্ধা শেষে দোয়া মোনাজাত করা হয়।
মরহুম এ দুই নেতার প্রতি শ্রদ্ধা জানানোর সময় আরও উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মাহবুবুর রহমান হিরন, আনোয়ার হোসেন আনোয়ার, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ বদিউল আলম, দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান, সম্পাদকম-লীর সদস্য মিজানুল ইসলাম মিজু, আনোয়ার হোসাইন, ইকবাল মাহমুদ বাবলু, শ্যামল কুমার রায়, ডা. হেলাল উদ্দিন, কেন্দ্রীয় নেতা রওশন জামির রানা, মনিরুল ইসলাম হওলাদার, সফেদ আশফাক তুহিন, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাফর ইকবাল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজাসহ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার বিভিন্ন ওয়ার্ডসমূহের নেতাকর্মীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন