রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আল্লামা তাহের শাহ ও হামেদ শাহকে বিদায় সংবর্ধনা

প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ ও আল­ামা হাফেজ সৈয়্যদ মুহাম্মদ হামেদ শাহ গতকাল (সোমবার) স্বদেশের উদ্দেশ্যে ঢাকা হযরত শাহজালাল (রহঃ) আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেছেন। আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের ব্যবস্থাপনায় চট্টগ্রাম ও ঢাকায় জশ্নে জুলুসে ঈদে মিলাদুন্নবী (সাঃ) মাহফিলসহ বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ শেষে তারা দেশে ফিরে যান। তাদের সফর সঙ্গী হয়েছেন আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন ও পিএইপি ফ্যামেলীর চেয়ারম্যান সুফি মুহাম্মদ মিজানুর রহমান।
অতিথিদের ঢাকা মোহাম্মদপুর এফ-ব্লকস্থ খানকা-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়ায় ও বিমানবন্দরে বিদায় সংবর্ধনা জ্ঞাপন করেন আনজুমান ট্রাস্টের সেক্রেটারী জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন, এডিশনাল জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সামশুদ্দিন, জয়েন্ট জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সিরাজুল হক, এ্যাসিসটেন্ট জেনারেল সেক্রেটারী এসএম গিয়াস উদ্দিন শাকের, প্রেস এন্ড পাবলিকেশন সেক্রেটারী প্রফেসর কাজী শামসুর রহমান, গাউসিয়া কমিটির কেন্দ্রীয় চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ, জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়ার শায়খুল হাদীস মুফতি মুহাম্মদ ওবাইদুল হক নঈমী, ঢাকা আনজুমান শাখার চেয়ারম্যান আশরাফ আলী, ভাইস চেয়ারম্যান আলাউদ্দিন আহমদ প্রমুখ।
বিদায়ের প্রাক্কালে অতিথিদ্বয় ঢাকা মোহাম্মদপুরস্থ খানকায় ও বিমানবন্দরে পৃথক পৃথকভাবে বাংলাদেশসহ সারা বিশ্বের মুসলিম উম্মাহ’র শান্তি-সমৃদ্ধি ও উন্নতি কামনা করে দোয়া ও মুনাজাত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন