রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রাবি শিক্ষক শফিউল হত্যা মামলায় যুবদল নেতার আত্মসমর্পণ

প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

রাবি রিপোর্টার: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক প্রফেসর ড. একেএম শফিউল ইসলাম হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামি জেলা যুবদলের আহ্বায়ক আনোয়ার হোসেন উজ্জল আদালতে আত্মসমর্পণ করেছেন। দীর্ঘদিন পলাতক থাকার পর বুধবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি রাজশাহী মেট্রোপলিটন আদালত-১ এ আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। তবে আদালতের বিচারক মোকসেদা আজগর তার জামিন আবেদন নামঞ্জুর করে দুপুরে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
এমন এক সময় আনোয়ার হোসেন উজ্জল আদালতে আত্মসমর্পণ করেন, যখন রাজশাহী বিশ্ববিদ্যালয়েরই আরেক শিক্ষক ড.এএফএম রেজাউল করিম সিদ্দিকীর হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে আন্দোলন চলছে রাজশাহীতে। এর আগে ২০১৪ সালের ১৫ নভেম্বর দুপুরে বিশ্ববিদ্যালয় সংলগ্ন চৌদ্দপাই এলাকায় নিজ বাড়ির সামনে খুন হন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. একেএম শফিউল ইসলাম লিলন। এই হত্যাকা-ের সঙ্গে জড়িত সন্দেহে ২৩ নভেম্বর জেলা যুবদল নেতা আব্দুস সামাদ পিন্টুসহ ছয় জনকে আটক করে র‌্যাব। পরে পিন্টুর স্ত্রী নাসরিন আখতার রেশমাকে আটক করে গোয়েন্দা পুলিশ।
বালিয়াকান্দিতে খাদ্য বিষক্রিয়ায় ৭ জন হাসপাতালে
গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের হুলাইল গ্রামে গতকাল বুধবার দুপুরের খাবার খেয়ে খাদ্য বিষক্রিয়ায় একই পরিবারের ৭ জন হাসপাতালে ভর্তি হয়েছে।জানা গেছে, উপজেলার ইসলামপুর ইউনিয়নের হুলাইল গ্রামে রাতের রান্না করা মশুর ডাল বুধবার দুপুরের খাবারের সময় খায়। তারপর থেকেই একে একে অসুস্থ হতে থাকে। এতে হুলাইল গ্রামের হাতেম আলী সেখের ছেলে আরিফ সেখ (৪০), হোসেন আলীর ছেলে দেলোয়ার হোসেন (৬০), দেলোয়ার হোসেনের ছেলে আবু দাউদ (১৪), স্ত্রী নাজমা (৪৫), মেয়ে হোসনা (১৭), রিনা (২০), রহিমের মেয়ে সুমাইয়া (১০) অসুস্থ হলে তাদেরকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন