রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাগলার মুন্সিখোলা চেকপোস্টে কনস্টেবলকে সন্ত্রাসীদের গুলি

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৮, ৫:৩৫ পিএম

ফতুল্লার পাগলা পুলিশ চেকপোস্টে তল্লাশির সময় এক পুলিশ কনস্টেবলকে গুলি করে পালিয়েছে সন্ত্রাসীরা। মঙ্গলবার (২৩ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় ফতুল্লার পাগলা মুন্সীখোলা চেকপোস্টে এ ঘটনা ঘটে।আহত জেলা পুলিশ লাইনসে কর্মরত পুলিশ কনস্টেবল মোহাম্মদ সোহেলকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. মঞ্জুর কাদের জানান, দুপুরে চেকপোস্টে তল্লাশির সময় বোরাক পরিবহনের বাসে উঠে যাত্রীদের তল্লাশি করে পুলিশ। এসময় পেছনে বসে থানা তিন যুবককে (বয়স আনুমানিক ৩০-৩৫) তল্লশির সময় এক যুবক অস্ত্র বের করে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে কনস্টেবল সোহেলের বাম পায়ে গুলি লাগে। গুলি করে দ্রুত পালিয়ে যান যুবকরা।তিনি জানান, তিনজনকে ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।
চেকপোস্টের দায়িত্বে থাকা সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোর্শেদ জানান, আমাদের কাছে অস্ত্র ছিল না বলে আমরা তাৎক্ষণিক তাদের ধাওয়া করে ধরতে পারিনি। তিনজন যুবক ছিল। ধারণা করছি তাদের সবার কাছেই অস্ত্র ছিল। শহরের খানপুর ৩০০ শয্যা হাসপাতালের চিকিৎসক (আরএস) ফয়সাল জানান, আহত পুলিশ সদস্যের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢামেকে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন