রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শুধুমাত্র শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করতেই এই ঐক্যফ্রন্ট

গণসংযোগ ও পথসভায় ওবায়দুল কাদের

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অশুভ উদ্দেশ্য নিয়ে শুধুমাত্র শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করতেই দেশ বিরোধীদের নিয়ে এই ঐক্যফ্রন্ট গঠন করা হয়েছে। ঐক্যফ্রন্টের ৭ দফা হচ্ছে আগামী নির্বাচন বানচালের ৭ চক্রান্ত। আওয়ামীলীগ তাদের এই অশুভ উদ্দেশ্যেকে অচিরেই নস্যাৎ করে দিবে। গতকাল দুপুরে গাজীপুরের টঙ্গী সরকারি কলেজ মাঠে গাজীপুর মহানগর আওয়ামীলীগ আয়োজিত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নির্বাচনী গণসংযোগ ও পথসভায় এসব কথা বলেন তিনি।
ওবায়দুল কাদের বলেন, আগামী নির্বাচনে আওয়ামীলীগের কোন বিকল্প নেই। ১/১১ এর কুশিলবরা দেশবিরোধী চক্রান্তকারীদের সাথে হাত মিলিয়েছে। দুর্নীতিবাজদের নেতৃত্ব জনগণ মেনে নেবে না। বিএনপির নেত্রী এতিমদের টাকা মেরে এখন কারাগারে, ভারপ্রাপ্ত চেয়ারম্যান যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী। তাদের মড়া গাঙ্গে আর জোয়ার আসবে না। ঐক্য ফ্রন্টের জোয়ারও আসবে না, আন্দোলনের ঢেউ ওঠবে না। আন্দোলনও করতে পারবে না। বিএনপি এখন একটি ভুয়া দলে পরিণত হয়েছে। আওয়ামীলীগের নির্বাচনী গণসংযোগ ও প্রচারণা কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে আয়োজিত জনসভায় মন্ত্রী ওবায়দুল কাদের আরো বলেন, ড. কামাল হোসেন নষ্ট রাজনীতিবিদদের হাতে হাত মিলিয়েছেন। ১/১১ কুশলীব ব্যারিস্টার মঈনুল হোসেন গংরাও যোগ দিয়েছেন তাদের সাথে। তারা যতই ঐক্য করুক না কেন, নির্বাচন বানচাল করতে পারবে না। আওয়ামীলীগ নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিদিন ৬ ঘন্টা করে এগিয়ে আছেন।
তিনি বলেন, বিএনপির নেতানেত্রীরা ঘুম থেকে উঠেন সকাল ১১টায় আর আওয়ামীলীগের শেখ হাসিনাসহ নেতাকর্মীরা উঠেন সেই ভোর ৫টায়। শেখ হাসিনাসহ প্রায় সবাই ভোরে ঘুম থেকে উঠে ফজর নামাজ আদায় শেষে কোরআন তেলোয়াত করে দিনের কর্মসূচি শুরু করেন। সেহেতু বিএনপিসহ সবাই ৬ ঘন্টা পিছিয়ে আছে। আগামী জাতীয় নির্বাচনের রেজাল্টেও বিএনপি ৬ঘন্টা পিছিয়ে থাকবে। আওয়ামীলীগ ঐক্যবদ্ধ থাকলে আগামী নির্বাচনেও শেখ হাসিনার নৌকা জয়ী হবে।
তিনি নেতাকর্মীদের হুশিয়ারি দিয়ে বলেন, আওয়ামীলীগের মনোনয়ন সব নেতাকর্মীরাই চাইতে পারবেন। কিন্তু প্রতি আসনে মনোনয়ন পাবেন মাত্র একজনই। শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন তাকেই মেনে নিতে হবে। বিদ্রোহ করলে এবার আর কারো ক্ষমা নেই। বিদ্রোহ করলেই বহিষ্কার।
তিনি আরো বলেন, আজ ১/১১ এর কুশিলবরাসহ স্বাধীনতাবিরোধীরা ঐক্যফ্রন্টের নামে আগামী জাতীয় নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছেন। স্বাধীনতাবিরোধীরাসহ ২১ আগস্ট, ১৫ আগস্টের খুনি আন্তর্জাতিকভাবে স্বীকৃত সন্ত্রাসী মানিলন্ডারিং ও ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় যাবজ্জীবন কারাদন্ডে সাজাপ্রাপ্ত তারেক রহমান এর সঙ্গে এরা হাত মিলিয়েছে। এদের নেতা হচ্ছেন ড. কামাল হোসেন। যিনি নষ্ট রাজনীতির ধারক ও বাহক বিএনপির সাথে হাত মিলিয়েছে। তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার ম্ঈনুল হোসেন সম্পর্কে তিনি বলেন, ব্যারিস্টার মঈনুল ১/১১ এর ষড়যন্ত্রকারী মাইনাস-টু-ফরমুলার সাথে ছিলেন। নির্বাচনে ষড়যন্ত্র করে শেখ হাসিনাকে হটাতে হবে এই ষড়যন্ত্রই তার মূল উদ্দেশ্যে। তাকে রাজনৈতিক ভাবে গ্রেফতার করা হয়নি। গ্রেফতার করা হয়েছে অশোভন বক্তব্য উপস্থাপনের মানহানি মামলায়।
সভায় সভাপতিত্ব করেন গাজীপুর মহানগর আওয়ামীলীগ সভাপতি আজমত উল্লা খান। সঞ্চালয়নায় ছিলেন গাজীপুর সিটি মেয়র এড. জাহাঙ্গীর আলম।
সভায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পররাষ্ট্রমন্ত্রী দিপু মনি, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, একে এম এনামুল হক শামীম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক, গাজীপুর-২ আসনের এমপি জাহিদ আহসান রাসেল, জেলা পরিষদ চেয়ারম্যান আখতারুজ্জামান প্রমুখ।#

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন