বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সম্পাদকীয়

স্ত্রীকে মারতে গিয়ে প্রাণ হারালেন স্বামী

পরিবারের অভিযোগ হত্যা করা হয়েছে

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৮, ১:১২ এএম

রাজধানীর ওয়ারীতে স্ত্রীকে মারতে গিয়ে প্রাণ হারালেন স্বামী। মঙ্গলবার দিবাগত গভীর রাতে ওয়ারীর গোপীবাগ রেলগেট এলাকার একটি বাড়ির তৃতীয় তলার ফ্ল্যাটে এ ঘটনা ঘটে। নিহতের নাম মোহাম্মদ কোয়েল (২৭)। তিনি ফ্লিটার পানি সাপ্লাইয়ের কাজ করতেন।
পুলিশ জানিয়েছে, পারিবারিক কলহের জেরে গুরুতর আহত অবস্থায় তাকে রাত ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ওয়ারী থানার ওসি আজিজুর রহমান বলেন, কয়েকদিন আগে গ্রাম থেকে তার মা কোয়েলের বাসায় বেড়াতে আসেন। কোয়েলের স্ত্রী মাহমুদা বেগম তার মায়ের সঙ্গে অব্যাহত খারাপ ব্যবহার করছিলেন। এ নিয়ে স্ত্রীর সঙ্গে কোয়েলের পারিবারিক কলহ বাড়তে থাকে। এর জের ধরে মঙ্গলবার রাতে স্ত্রী মাহমুদা বেগম তার স্বামী কোয়েলের মোবাইল ফোনটি ছুড়ে ফেলে দেন। এতে ক্ষীপ্ত হয়ে মাহমুদাকে মারতে যান কোয়েল। কিন্তু কোয়েল দ্রুত ঘরের কাঁচের দরজা বন্ধ করে অন্য রুমে চলে যান। দরজা খুলতে না পেরে কাঁচের দরজায় জোরে ঘুষি মারে। এতে কাঁচ ভেঙে তার হাত এবং বুকে আঘাত লাগে। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলেও অতিরিক্ত রক্ষক্ষরণের কারণে তার মৃত্যু হয়।
নিহতের ভাই আল আমিন জানান, ঝগড়ার এক পর্যায়ে মঙ্গলবার তার ভাবি ও ভাবির ভাই সোহেল দরজার গ্লাস দিয়ে কোয়েলের বুকে আঘাত করে। এতে কোয়েলের মৃত্যু হয়। নিহতের গ্রামের বাড়ি পটুয়াখালীর বাউফল থানার গুলবাগ গ্রামে। তার বাবার নাম রুহুল আমিন। চার ভাই এক বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়। মাহাদী নামে তিন বছরের এক পুত্রসন্তানের জনক ছিলেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
সাব্বির ২৫ অক্টোবর, ২০১৮, ৫:৫৭ এএম says : 0
ঘটনাটি কেমন জানি রহস্যজনক মনে হচ্ছে
Total Reply(0)
রুবেল ২৫ অক্টোবর, ২০১৮, ৫:৫৮ এএম says : 0
এর সঠিক তদন্ত চাই
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন