সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মহানগর

নির্বাচনে অনিয়ম বরদাশত করা হবে না -নির্বাচন কমিশনার জাবেদ আলী

প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা :  ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হওয়ার লক্ষ্যে গতকাল (বৃহস্পতিবার) সকাল ১১টায় আড়াইহাজার উপজেলা পরিষদ মিলনায়তনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মোঃ জাবেদ আলী। উপস্থিত  ছিলেন জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ তারিফুজ্জামান, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মোরশেদ আলম, ওসি সাখাওয়াত হোসেন,  আড়াইহাজার থানা প্রেসক্লাব সভাপতি মাসুম বিল্লাহ , সম্পাদক মজিবুর রহমান, উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ হাবিব ইসমাইল ভুইয়া প্রমুখ।
সভায় বিভিন্ন দফতরের প্রধান,  রিটার্নিং কর্মকর্তা  ও সাংবাদিকগণ অংশ নেন। সভায় নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল জাবেদ আলী বলেন, কোন অবস্থাতেই নির্বাচনের অনিয়ম বরদাশত করা হবে না। অতীতের নির্বাচনগুলো দুঃখজনকভাবে কিছু  গোলযোগ হয়েছে। রাষ্ট্রীয় সম্পদ রক্ষার্থে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী গুলি চালিয়েছে। কিছু মানুষও মারা গেছে। আর যাতে কোন রকম  সমস্যা না হয় নির্বাচন সংশ্লিষ্ট সকলকে সেই নির্দেশ দেন।
তিনি আরো বলেন, কোন প্রার্থী অভিযোগ করলে সেইগুলো আমলে নিয়ে ব্যবস্থা নিতে হবে। নিরপেক্ষতা বজায় রেখে প্রতিটি কর্মকর্তাকে দায়িত্ব পালন করতে হবে। তিনি কোন দলীয় ব্যক্তিকে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব যাতে না দেয় সেই নির্দেশ প্রদান করেন। প্রসঙ্গত, আগামী ২৮ মে আড়াইহাজারের ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন